রংপুর সংবাদ » পঞ্চগড়ে কৃষক লীগের কর্মী সমাবেশ ও শীতবস্ত্র বিতরণ

পঞ্চগড়ে কৃষক লীগের কর্মী সমাবেশ ও শীতবস্ত্র বিতরণ


রংপুর সংবাদ জানুয়ারী ১৭, ২০২১, ৮:৫৪ অপরাহ্ন
পঞ্চগড়ে কৃষক লীগের কর্মী সমাবেশ ও শীতবস্ত্র বিতরণ

 

পঞ্চগড় প্রতিনিধি। বঙ্গবন্ধু যে উদ্যোশে কৃষক লীগ গঠন করেছিলেন কৃষকের পাশে থেকে কৃষকের সেবা করার জন্য বলে মন্তব্য করেছেন বাংলাদেশ কৃষক লীগের সভাপতি সমীর চন্দ্র চন্দ। কোভিড-১৯ সংক্রমনের কারণে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে এই স্বাস্থ্য সেবা কর্মসূচীটি ঝুঁকিপূর্ণ হয়ে যাওয়ার কারণে আমরা মুজিব শতবর্ষে পিতা মুজিবের স্বদেশ প্রত্যাবর্তন দিবসটিকে স্মরণীয় বরণীয় করে রাখার জন্য শীতার্ত কৃষকের মাঝে প্রতি জেলায় এবং উপজেলায় শীতবস্ত্র বিতরণের কর্মসূচী নিয়েছি। যে জন্য জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান কৃষক লীগ গঠন করেছিলেন কৃষকের পাশে থাকার। তারই ধারাবাহিকতায় আমরা গত ১০ তারিখে কেন্দ্রীয়ভাবে এই কর্মসূচী পালন করে গত ১৩ তারিখ থেকে আমি উত্তরবঙ্গ সফরে এসেছি নীলফামারী দিয়ে শুরু করে আস্তে আস্তে পঞ্চগড় দিয়ে শেষ করছি। একইভাবে প্রতিটি জেলায় উপজেলায় কৃষক লীগের ব্যানার আমাদের শীতবস্ত্র বিতরণ কর্মসূচী বিতরণ চলছে।
তিনি রবিবার বিকেলে পঞ্চগড় জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় চত্বরে পঞ্চগড়ে বাংলাদেশ কৃষক লীগ পঞ্চগড় জেলা শাখার উদ্যোগে কর্মী সমাবেশ ও শীতবস্ত্র বিতরণ কর্মসূচী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন,গত বছর জাতির পিতা শেখ মুজিবর রহমানের শততম জন্মবাষিকী উপলক্ষে বাংলাদেশ কৃষক লীগ সারা দেশে প্রতিটি জেলার অধিকাংশ উপজেলায় আমরা কৃষকের স্বাস্থ্যসেবা দিয়েছিলাম।
অনুষ্ঠানে পঞ্চগড় জেলা কৃষক লীগের সভাপতি তাজিরুল ইসলাম তাজুর সভাপতিত্বে এসময় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন কেন্দ্রীয় কৃষক লীগের সাধারণ সম্পাদক উম্মে কুলসুম স্মৃতি এমপি,সহ-সভাপতি আব্দুল লতিফ তারিন,যুগ্ম সাধারণ সম্পাদক বিশ্বনাথ সরকার বিটু,কৃষি বিষয়ক সম্পাদক জাকির হোসেন,পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট,সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আমিরুল ইসলাম প্রমুখ।
পরে শীতার্ত কৃষকেরদের মাঝে শীতবস্ত্র বিতরণ হয়।