1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
মানসিক হিংসার শিকার হয়েই বিবাহবিচ্ছেদ - রংপুর সংবাদ
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৬:৪৬ অপরাহ্ন

মানসিক হিংসার শিকার হয়েই বিবাহবিচ্ছেদ

বিনোদন ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ৩ মে, ২০২১
  • ১০৩ জন নিউজটি পড়েছেন

নিজের প্রথম বিয়ের অভিজ্ঞতা সম্পর্কে মুখ খুললেন বিগ বস খ্যাত শেফালি জরিওয়ালা। জানালেন, হিংসা যে কেবল শারীরিক, তা নয়। প্রবল মানসিক হিংসার শিকার হয়েছেন বলে অভিযোগ তাঁর। কিন্তু সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসতে পেরেছিলেন আর্থিক ভাবে স্বাধীন ছিলেন বলে। তাঁর মতে, বিবাহবিচ্ছেদ নিয়ে ছুৎমার্গ রয়েছে মানুষের মনে। যা আসলে সমাজের চোখ রাঙানির কারণেই তৈরি হয়েছে। কিন্তু শেফালি জানালেন, পরিবারের সমর্থন পেয়েছিলেন এবং অর্থনৈতিক দিক নিয়ে চিন্তা করতে হয়নি বলেই খুব তাড়াতাড়ি বিয়ে ভাঙার সিদ্ধান্ত নিতে পেরেছিলেন তিনি।

বিয়ে করেছিলেন সঙ্গীত পরিচালক হরমিত সিংহকে। তাঁর ভাই মরমিত সিংহও বলিউডের ছবিতে সুর দেন। ‘মিট ব্রস’ নামে পরিচিত তাঁদের জুটি। ২০০৯ সালে সেই সম্পর্কে ইতি পড়ে যায়। যার কারণ নিয়ে এত বছর পরে এক সাক্ষাৎকারে মুখ খুললেন শেফালি। তিনি মনে করেন, সে সব মানুষকে এটা বোঝানো উচিত যে তাঁদের এই কাজগুলির জন্য তাঁদের পিঠ চাপড়ানো হচ্ছে না। ২০১৪ সালে ফের বিয়ে করেন তিনি। পরাগ ত্যাগীর সঙ্গে দাম্পত্য জীবনের বহু মুহূর্ত উঠে আসে অভিনেত্রীর ইনস্টাগ্রামে।

গত বছর দম্পতি একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন, তাঁরা সন্তান দত্তক নিতে চান। কিন্তু করোনা পরিস্থিতির কারণে সে পদক্ষেপে বিরতি পড়েছে। সব ঠিক হয়ে গেলে তাঁদের ঘরে এক শিশুর আগমন হবে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun