শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৮:২৫ পূর্বাহ্ন

বিবাহ উৎসব ২৩-২৪ জানুয়ারি

রংপুর সংবাদ
  • প্রকাশের সময়ঃ বুধবার, ১৩ জানুয়ারি, ২০২১

স্টাফ রিপোর্টার : বিবাহিত ও হবু দম্পতিদের নিয়ে অ্যাঞ্জেলিকা ইভেন্ট সলিউশন আয়োজন করতে যাচ্ছে বাংলাদেশের বৃহত্তম বিবাহ উৎসব ‘ওয়েডিং ফেস্টিভাল বাই অ্যাঞ্জেলিকা’। ২৩ ও ২৪ জানুয়ারি ঢাকার লা মেরিডিয়ান হোটেলে এই উৎসব অনুষ্ঠিত হবে। দেশের যেকোনো প্রান্ত থেকে বিবাহিত ও হবু দম্পতিরা এতে অংশ নেওয়ার জন্য আবেদন করতে পারবেন। অংশগ্রহণকারীদের মধ্যে প্রতিযোগিতায় বিজয়ীদের জন্য থাকছে আকর্ষণীয় পুরস্কার। অনুষ্ঠানটির মাধ্যমে তাঁদের একটি অসাধারণ অভিজ্ঞতা উপহার দেওয়ার পরিকল্পনা করেছে আয়োজক প্রতিষ্ঠান।

আয়োজক প্রতিষ্ঠান জানায়, এই উৎসবের মূল লক্ষ্য বিবাহশিল্পকে এক ছাদের নিচে নিয়ে আসা। এতে আরো থাকছে গান, নৃত্য, ফ্যাশন শো, মেলাসহ বিভিন্ন বিনোদনমূলক পরিবেশনা। মেলায় স্টল বরাদ্দ নিয়েছে বাংলাদেশের খ্যাতনামা প্রতিষ্ঠানগুলো। সেখানে বিভিন্ন পণ্য সেবা প্যাকেজ বেচাকেনা ছাড়াও প্রচারমূলক কর্মকাণ্ড পরিচলনা করা হবে।

উৎসবে বিচারক হিসেবে থাকছেন বিশিষ্ট ব্যবসায়ী, অভিনয়শিল্পীসহ অনেকে। অতিথি থাকবেন দেশের স্বনামধন্য ব্যক্তিরা। ঢাকার লা মেরিডিয়ান হোটেলে গত ২০ ডিসেম্বর অ্যাঞ্জেলিকা ইভেন্ট সলিউশনের সঙ্গে লা মেরিডিয়ানের চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানের মাধ্যমে ‘ওয়েডিং ফেস্টিভালের’ প্রথম পদক্ষেপ নেওয়া হয়। চুক্তি অনুযায়ী উৎসবের টাইটেল স্পন্সর লা মেরিডিয়ান, পার্টনার বেশ কিছু জনপ্রিয় ব্র্যান্ড। কো-স্পন্সর টিএসি পারফিউমস, অ্যাসোসিয়েট পার্টনার এম অ্যান্ড এম বিজনেস কমিউনিকেশনস ও ভায়োলেট ইনক।

এ ছাড়া বিউটি পার্টনার উইমেনস ওয়ার্ল্ড, স্ট্র্যাটেজিক পার্টনার গুডি ব্রো, ফটোগ্রাফি পার্টনার ড্রিম ওয়েভার, লাইফস্টাইল পার্টনার প্রেমস কালেকশন, রেডিও পার্টনার কালারস এফএম, নিউজ পার্টনার কালের কণ্ঠ, মিডিয়া পার্টনার এটিএন বাংলা। আরো বেশ কিছু জনপ্রিয় ব্র্যান্ড এই উৎসবের সঙ্গে যুক্ত থাকছে।

Print Friendly, PDF & Email
এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © Rangpur Sangbad
Design & Develop By RSK HOST