1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
পীরগঞ্জে কৃষকের বাড়ী থেকে জোরপূর্বক গরু এনে জবাই, গরুর মাংসসহ আটক ২ - রংপুর সংবাদ
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:৫৯ পূর্বাহ্ন

পীরগঞ্জে কৃষকের বাড়ী থেকে জোরপূর্বক গরু এনে জবাই, গরুর মাংসসহ আটক ২

মাহমুদুল হাসান,পীরগঞ্জ(রংপুর)প্রতিনিধি
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৫ মে, ২০২১
  • ২৩৩ জন নিউজটি পড়েছেন

রংপুরের পীরগঞ্জে কৃষকের বাড়ী থেকে দিনে দুপুরে জোরপূর্বক গরু ধরে এনে জবাই করার অভিযোগে পুলিশ ওই জবাইকৃত গরুর মাথা ও মাংসসহ ২ জন কে আটক করেছে। গতকাল সোমবার দিবাগত রাতে উপজেলার চৈত্রকোল ইউনিয়নের জলাই ডাঙা গ্রামে ওই ঘটনাটি ঘটেছে।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা গেছে- জলাইডাঙ্গা গ্রামের আব্দুর রউফ মিয়ার ছেলে রব্বানী মিয়া (৩৫), ও মৃত দলিম উদ্দিনের ছেলে রেজাউল ওরফে এজহারুল (৩৭) সহ সংঘবদ্ধ একটি দল পূর্বশত্রুতার জের ধরে একই গ্রামের মৃত জোনাব আলীর ছেলে রাজু মিয়ার বাড়ীতে হামলা চালিয়ে তাহার গোয়াল থেকে প্রায় অর্ধ লক্ষাধিক টাকা মূল্যের একটি গাভী নিয়ে এসে, রাতের আঁধারে মামলার অন্যতম আসামী রুবেল মিয়ার বাড়ীতে জবাই করে।

মাংস ভাগাভাগি করার সময় খবর পেয়ে ভেন্ডাবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আসাদুজ্জামান আসাদ এর নেতৃত্বে এস আই আনসারুল, এএসআই রবিউল সঙ্গীয় ফোর্স সহ অভিযান চালিয়ে উল্লেখিত গোলাম রাব্বানী ও রেজাউল ইসলাম কে আটক করে।

এ ব্যাপারে গরুর মালিক কৃষক রাজু মিয়া পীরগঞ্জ থানায় ১৩ জন কে আসামী করে মামলায় দায়ের করেছেন। আসামীদ্বয়কে মঙ্গলবার জেলহাজতে প্রেরণ করা হয়।

ভেন্ডাবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আসাদুজ্জামান আসাদ সাংবাদিকদের জানান বাকী আসামীদের দ্রুত গ্রেফতারের চেষ্টা অব্যহত রয়েছে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun