1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
অভিনয়ের তিন দশকে মৌসুমী - রংপুর সংবাদ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ঢাকাসহ ছয় বিভাগে ঝড়বৃষ্টির পূর্বাভাস যারা নুন-ভাতের কথাও ভাবতে পারত না, এখন তারা মাছ-মাংসের চিন্তা করে উপজেলা নির্বাচনে ভোটার উপস্থিতি নিয়ে উদ্বিগ্ন হওয়ার কারণ নেই:ইসি আলমগীর হাতীবান্ধায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে গণসংযোগে ব্যস্ত মাকতুফা ওয়াসিম বেলি খাদ্যের পর পুষ্টি নিরাপত্তা নিশ্চিত করাই সরকারের লক্ষ্য: প্রধানমন্ত্রী বিএনপির আন্দোলন এখনও শেষ হয়নি : রিজভী উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করলেই ব্যবস্থা: ইসি পরিতাপের বিষয় বিএনপি ১৭ এপ্রিল, ৭ মার্চ পালন করে না সময় মানুষকে অনেক কিছু বুঝিয়ে দেন হাতীবান্ধায় নির্বাচনে বৈধতা পেলেন ৪ চেয়ারম্যান প্রার্থী, বর্জন জামাত নেতার

অভিনয়ের তিন দশকে মৌসুমী

অনলাইন ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ২৬ মার্চ, ২০২২
  • ৭৫ জন নিউজটি পড়েছেন

আজ অভিনয় জীবনের ৩০ বছরে পদার্পণ করলেন জনপ্রিয় চিত্রনায়িকা মৌসুমী। এ দিনেই মুক্তি পেয়েছিল সালমান শাহ-মৌসুমী অভিনীত তুমুল জনপ্রিয় চলচ্চিত্র ‘কেয়ামত থেকে কেয়ামত’। মৌসুমী বর্তমানে আমেরিকায় অবস্থান করছেন। এ বিষয়ে তার কোনো মন্তব্য পাওয়া না গেলেও তার স্বামী চিত্রনায়ক ওমর সানী সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি নিয়ে পোস্ট দিয়েছেন।

নিজের ফেসবুক অ্যাকাউন্টে মৌসুমীর একটি ছবি পোস্ট করে সানী লিখেছেন, ‘আজকের এই দিনে ৩০ বছর আগে কেয়ামত থেকে কেয়ামত-এর মাধ্যমে পদার্পণ হয়েছিল, ওই ছবির মাধ্যমে মৌসুমী সালমানকে পেয়েছিলাম, সালমান পৃথিবীতে নেই, আল্লাহ তাকে জান্নাত নসিব করুন। আজকের দিনটা মৌসুমী এবং সালমানের। ৩০ বছরে পদার্পণ হলো, অভিনন্দন মৌসুমীকে। অভিনন্দন সিরাজ ভাই, সুকুমার দা (প্রযোজক) এবং পরিচালক সোহানুর রহমান সোহানকে।’

পুরো নাম আরিফা পারভিন জামান মৌসুমী। শেষ নামেই তিনি পরিচিত। উইকির তথ্য অনুযায়ী তার বয়স ৪৮, যার মধ্যে ৩০ বছরই তিনি অভিনয়ে।

১৯৯৩-এ বড় পর্দায় অভিষেকের পর তার শুধু সামনে এগিয়ে যাওয়ার গল্প। নতুনদের মধ্যে নব্বই দশকের অন্যতম সেরা তারকা তিনি। মেঘলা আকাশ (২০০১), দেবদাস (২০১৩) ও তারকাঁটা (২০১৪) চলচ্চিত্রে অভিনয়ের জন্য তিনি তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান।

২০০৩ সালে কখনো মেঘ কখনো বৃষ্টি সিনেমা পরিচালনার মাধ্যমে চলচ্চিত্র পরিচালক হিসেবেও আত্মপ্রকাশ করেন। তিনটি চলচ্চিত্র প্রযোজনাও করেছেন তিনি।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun