রংপুর সংবাদ » উৎসব মুখর পরিবেশে সৈয়দপুর পৌরসভা নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন পত্র দাখিল

উৎসব মুখর পরিবেশে সৈয়দপুর পৌরসভা নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন পত্র দাখিল


রংপুর সংবাদ ডিসেম্বর ২০, ২০২০, ৯:২০ অপরাহ্ন
উৎসব মুখর পরিবেশে সৈয়দপুর পৌরসভা নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন পত্র দাখিল

 

ইব্রাহিম সুজন, নীলফামারী প্রতিনিধি।উৎসব মুখর পরিবেশে মনোনয়ন পত্র দাখিল সম্পন্ন হয়েছে নীলফামারীর সৈয়দপুর পৌরসভা নির্বাচনে।
মেয়র পদে আওয়ামীলীগ, বিএনপি, জাতীয় পার্টি, ইসলামী আন্দোলনের ছাড়াও দুইজন স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন দাখিল করেছেন এদিন।
স্বতন্ত্র দুই প্রার্থীর মধ্যে একজন বর্তমান মেয়র ও সাবেক সংসদ সদস্য আমজাদ হোসেন সরকার রয়েছেন।
সৈয়দপুর উপজেলা নির্বাচন অফিসারের কার্যালয়ে রবিবার সকাল নয়টা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত মনোনয়ন পত্র দাখিলের সময় থাকলেও দুপুরের পর একে একে আসতে থাকেন রিটার্নিং অফিসারের কার্যালয়ে প্রার্থীরা।
মনোনয়ন পত্র দাখিল করা প্রার্থীদের মধ্যে রয়েছেন মেয়র পদে ছয়জন, সাধারণ সদস্য পদে ৯৩জন এবং সংরক্ষিত নারী ওয়ার্ড সদস্য ২১জন।
এই পৌরসভা নির্বাচনের রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন কর্মকর্তা ফজলুল কবির জানান, আগামী ২২ ডিসেম্বর যাচাই বাছাই, ২৯ ডিসেম্বর প্রত্যাহারের শেষ দিন, ৩০ ডিসেম্বর প্রতিক বরাদ্দ এবং ১৬জানুয়ারী ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে এই পৌরসভা নির্বাচনে।
তিনি জানান, ১৫টি ওয়ার্ডেই ইভিএম পদ্ধতিতে ভোটগ্রহণ করা হবে এখানে।
নির্বাচনে আওয়ামীলীগের হয়ে রাফিকা আকতার জাহান, বিএনপির ওবায়দুর রহমান, জাপার সিদ্দিকুল আলম, ইসলামী আন্দোলনের নুরুল হুদা এবং স্বতন্ত্র প্রার্থী হিসেবে বর্তমান মেয়র আমজাদ হোসেন সরকার ও রবিউল আউয়াল মনোনয়ন দাখিল করেন।