1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
একতা এক্সপ্রেস সচল ৩ ঘন্টা পর - রংপুর সংবাদ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ঈদযাত্রায় রেলপথে জোরদার হচ্ছে টহল-পাহারা আওয়ামী লীগ এখন সাম্প্রদায়িকতা ও বর্ণবাদ ছড়াচ্ছে: ফখরুল আদিতমারী সীমান্তে গুলিবিদ্ধ আহত বাংলাদেশী যুবকের মৃত্যু রোজায় বেড়েছে দাম, খরচ যোগাতে ক্রেতার নাভিশ্বাস স্বাধীনতার ৫৩ বছরের মধ্যে ২৯ বছরই ছিল দুর্ভাগ্যের : প্রধানমন্ত্রী খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বাড়িয়ে প্রজ্ঞাপন প্রধানমন্ত্রীর প্রশ্ন-যারা ভারতীয় পণ্য বর্জনের কথা বলছেন তাদের বউদের ভারতীয় শাড়ি কয়টা? খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বাড়ল রংপুর জেলা যুবলীগের মাসব্যাপী ন্যায্য মূল্যে গরুর মাংস বিক্রি পাটগ্রাম উপজেলা প্রশাসনের আয়োজনে মহান স্বাধীনতা দিবস পালিত

একতা এক্সপ্রেস সচল ৩ ঘন্টা পর

পীরগঞ্জ, ঠাকুরগাঁও প্রতিনিধি
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৫ মে, ২০২১
  • ৯১ জন নিউজটি পড়েছেন

ঠাকুরগাঁওয়ে রেলক্রসিংয়ের ওপর রাখা একটি ট্রলির সঙ্গে ট্রেনের ধাক্কার ঘটনার তিন ঘণ্টা পর ঢাকার উদ্দেশে ছেড়ে গেছে একতা এক্সপ্রেস ট্রেনটি। সোমবার (২৪ মে) রাত ১টা ১৭ মিনিটের দিকে ট্রেনটি ঢাকার উদ্দেশে রওনা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন ঠাকুরগাঁও রেলস্টেশন মাস্টার আখতারুল ইসলাম।

এর আগে রাত ১০টা ১১ মিনিটে পীরগঞ্জ উপজেলার খনগাঁও বানবাড়ী এলাকায় রেলক্রসিংয়ের ওপর একটি ভুট্টাবোঝাই ট্রলির সঙ্গে দুর্ঘটনা ঘটে। এতে একতা এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিনের সমস্যার কারণে বন্ধ হয়ে যায় ট্রেন চলাচল। তবে ঘটনার পর থেকেই ভুট্টাবোঝাই ট্রলির চালক পলাতক রয়েছে।

স্টেশন মাস্টার আখতারুল ইসলাম জানান, রাতে পঞ্চগড় থেকে ছেড়ে আসে ঢাকাগামী একতা এক্সপ্রেস ট্রেন। পথে পীরগঞ্জ উপজেলার বানবাড়ী এলাকায় পৌঁছালে রেলক্রসিংয়ের ওপর রাখা একটি ট্রলির সঙ্গে ট্রেনের ধাক্কা লাগে। এতে ইঞ্জিনের সমস্যার কারণে বন্ধ হয়ে যায় ট্রেন। তবে স্থানীয়দের কাছ থেকে জানা গেছে, চালক রেললাইনের ওপর ভুট্টাবোঝাই ট্রলিটি রেখে পাশে চা খেতে গিয়েছিলেন।

তিনি আরও বলেন, ট্রেনের ধাক্কায় ট্রলির কিছু অংশ ইঞ্জিনের সঙ্গে আটকে যায়। এতে ইঞ্জিনটি ক্ষতিগ্রস্ত হয়। যার ফলে ৩ ঘণ্টা ট্রেন চলাচল বন্ধ ছিল। পরে আরেকটি ইঞ্জিনের ব্যবস্থা করা হয়। ট্রেনটি ঢাকার উদ্দেশে রওনা হয়েছে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun