1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
লকডাউনে বিমানের মধ্যেই বিয়ে! - রংপুর সংবাদ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ঢাকাসহ ছয় বিভাগে ঝড়বৃষ্টির পূর্বাভাস যারা নুন-ভাতের কথাও ভাবতে পারত না, এখন তারা মাছ-মাংসের চিন্তা করে উপজেলা নির্বাচনে ভোটার উপস্থিতি নিয়ে উদ্বিগ্ন হওয়ার কারণ নেই:ইসি আলমগীর হাতীবান্ধায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে গণসংযোগে ব্যস্ত মাকতুফা ওয়াসিম বেলি খাদ্যের পর পুষ্টি নিরাপত্তা নিশ্চিত করাই সরকারের লক্ষ্য: প্রধানমন্ত্রী বিএনপির আন্দোলন এখনও শেষ হয়নি : রিজভী উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করলেই ব্যবস্থা: ইসি পরিতাপের বিষয় বিএনপি ১৭ এপ্রিল, ৭ মার্চ পালন করে না সময় মানুষকে অনেক কিছু বুঝিয়ে দেন হাতীবান্ধায় নির্বাচনে বৈধতা পেলেন ৪ চেয়ারম্যান প্রার্থী, বর্জন জামাত নেতার

লকডাউনে বিমানের মধ্যেই বিয়ে!

আন্তর্জাতিক ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৫ মে, ২০২১
  • ৯১ জন নিউজটি পড়েছেন

ভারতজুড়ে করোনা (কোভিড-১৯) সংক্রমণ কমাতে কড়া বিধিনিষেধ জারি। অনেক সদস্য নিয়ে বিয়ের অনুষ্ঠান করা বারণ। পরতে হবে মাস্কও। কিন্তু এই নিয়মকে কার্যত বুড়ো আঙুল দেখালেন দুই পরিবার। রীতিমতো বিমান ভাড়া করে মাঝ আকাশে বিয়ের অনুষ্ঠান সারলেন দম্পতি। সঙ্গে থাকলেন প্রায় ১৬০ জন নিমন্ত্রিত। এ বিয়ের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এই ঘটনায় সোশ্যাল মিডিয়ায় নবদম্পতি বাহবা পেলেও, ক্ষিপ্ত সচেতন ভারতের নাগরিকরা।

সংকটময় পরিস্থিতিতে কোনও সামাজিক অনুষ্ঠানে ৫০ জনের বেশি অতিথি সমাগমে নিষেধাজ্ঞা জারি করেছে দেশটির সরকার। এমন অবস্থায় এক বিমানে এত মানুষের ভিড়কে কটাক্ষ করেছেন অনেকে। শুধু তাই নয়, স্পাইসজেট-এর সেই বিমানকে তদন্তের জন্য অব ডিউটি ঘোষণা করা করেছে ভারতীয় বিমান নিয়ন্ত্রক সংস্থা।

এএনসিআই সূত্রে জানা যাচ্ছে, স্পাইসজেট থেকে জানানো হয়েছে, এই ঘটনার বিষয়ে তারা কেউ ইঙ্গিত পায়নি। বারংবার জিজ্ঞেস করার পরেও লুকিয়ে গিয়েছিল পরিবার পক্ষ। বিয়ের কারণে সেখানে যাত্রীরা কেউ কোনও বিধিনিষেধ মানেননি। লকডাউন এবং পরিস্থিতি উপেক্ষা করে মাস্ক, ফেসশিল্ড ছাড়াই সকলে বিমানে ছিলেন। এমনকি কোনও সামাজিক দূরত্বও বজায় রাখেননি তাঁরা। সেই কারণেই বর-কনের পরিবারের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেবে বিমান-সংস্থা। ইতিমধ্যেই শুরু হয়েছে জিজ্ঞাসাবাদ।

এদিকে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, রীতিমতো ভিড়ে ঠাসা একটি বিমানে হইহই করে বিয়ে হচ্ছে। কারও মুখেই মাস্কের বালাই নেই। নেই কোনও সামাজিক দূরত্বও। উল্লেখ্য, দুই ঘণ্টার জন্য স্পাইসজেটের গোটা বিমানটাই ভাড়া নিয়ে নেন রাকেশ-দক্ষিণার পরিবার। মাদুরাই থেকে বেঙ্গালুরু উড়ে যায় বিমানটি। আর সেই বিমানেই আত্মীয়-পরিজনদের উপস্থিতিতে তারা বিয়ে সারেন। সূত্র : আজকাল।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun