1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
এমপির স্বাক্ষর জালিয়াতি করে ডিও লেটার তৈরির অভিযোগ - রংপুর সংবাদ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ঈদযাত্রায় রেলপথে জোরদার হচ্ছে টহল-পাহারা আওয়ামী লীগ এখন সাম্প্রদায়িকতা ও বর্ণবাদ ছড়াচ্ছে: ফখরুল আদিতমারী সীমান্তে গুলিবিদ্ধ আহত বাংলাদেশী যুবকের মৃত্যু রোজায় বেড়েছে দাম, খরচ যোগাতে ক্রেতার নাভিশ্বাস স্বাধীনতার ৫৩ বছরের মধ্যে ২৯ বছরই ছিল দুর্ভাগ্যের : প্রধানমন্ত্রী খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বাড়িয়ে প্রজ্ঞাপন প্রধানমন্ত্রীর প্রশ্ন-যারা ভারতীয় পণ্য বর্জনের কথা বলছেন তাদের বউদের ভারতীয় শাড়ি কয়টা? খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বাড়ল রংপুর জেলা যুবলীগের মাসব্যাপী ন্যায্য মূল্যে গরুর মাংস বিক্রি পাটগ্রাম উপজেলা প্রশাসনের আয়োজনে মহান স্বাধীনতা দিবস পালিত

এমপির স্বাক্ষর জালিয়াতি করে ডিও লেটার তৈরির অভিযোগ

অনলাইন ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২২
  • ৭০ জন নিউজটি পড়েছেন

বগুড়ার ধুনট উপজেলায় বিএনপির এক নেতার বিরুদ্ধে বগুড়া-৫ আসনের (শেরপুর-ধুনট) জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবর রহমানের স্বাক্ষর জালিয়াতির মাধ্যমে ডিও লেটার তৈরির অভিযোগ উঠেছে। এ ঘটনায় এমপির ব্যক্তিগত সহকারী কোরবান আলী মিলন বাদি হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। ধুনট থানার ওসি কৃষ্ণ সিন্ধু বালা এই তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, উপজেলার ঝিনাই ফাজিল মাদরাসার ব্যবস্থা কমিটি গঠনের জন্য একজন বিদ্যোৎসাহী সদস্য মনোনয়ন নেওয়া প্রয়োজন। বিধি মোতাবেক এমপির ডিও লেটারের মাধ্যমে শিক্ষা প্রতিষ্ঠানে বিদ্যোৎসাহী সদস্য মনোনীত করা হয়।
এ অবস্থায় বগুড়া-৫ আসনের (শেরপুর-ধুনট) জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবর রহমানের স্বাক্ষর জালিয়াতির মাধ্যমে আব্দুল লতিফ ভুলু নামে বিএনপির এক নেতাকে বিদ্যোৎসাহী সদস্য মনোনয়ন দিয়ে ডিও লেটার তৈরি করা হয়। বিদ্যোৎসাহী সদস্য পদ অনুমোদনের জন্য ২০২১ সালের ২৪ ডিসেম্বর এমপি স্বাক্ষরিত এই ডিও লেটারটি ঢাকা মাদরাসা শিক্ষাবোর্ডে পাঠানো হয়েছে।

আব্দুল লতিফ ভুলা উপজেলার বড় চাপড়া গ্রামের ইসমাইল হোসেনের ছেলে। তিনি চিকাশি ইউনিয়ন বিএনপির সদস্য। ডিও লেটারের বিষয়টি নিশ্চিত হওয়ার জন্য ঢাকা মাদরাসা শিক্ষাবোর্ড থেকে ৩ ফেব্রুয়ারি সংসদ সদস্যর কাছে ফোন করেন। তখন এ বিষয়টি সংসদ সদস্যর নজরে আসে। এ ঘটনায় এমপির ব্যক্তিগত সহকারী কোরবান আলী মিলন বাদি হয়ে ৯ ফেব্রুয়ারি একটি লিখিত অভিযোগ করেন।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা জানান, সংসদ সদস্যের স্বাক্ষর জালিয়াতির মাধ্যমে ডিও লেটার তৈরির অভিযোগটি তদন্তের জন্য পুলিশ কর্মকর্তা (এসআই) আসাদুজ্জামানকে দায়িত্ব দেওয়া হয়েছে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun