রংপুর সংবাদ » দ্রব্যমূল্যে নিয়ন্ত্রণে সরকার ব্যর্থতার পরিচয় দিয়েছে-রংপুরে চরমোনাই পীর

দ্রব্যমূল্যে নিয়ন্ত্রণে সরকার ব্যর্থতার পরিচয় দিয়েছে-রংপুরে চরমোনাই পীর


রংপুর সংবাদ ডিসেম্বর ১৮, ২০১৯, ৯:৫৫ অপরাহ্ন
দ্রব্যমূল্যে নিয়ন্ত্রণে সরকার ব্যর্থতার পরিচয় দিয়েছে-রংপুরে চরমোনাই পীর

রংপুর প্রতিনিধিঃ

দূর্নীতি- দুঃশাসন ও দ্রব্যমূল্যের লাগামহীন উর্ধ্বগতি মানুষের জীনবকে দুর্বিষহ করে তুলছে বলে মন্তব্য করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতি সৈয়দ মোহাম্মদ রেজাউল করিম পীর সাহেব চরমোনাই।

বুধবার সন্ধ্যায় রংপুর নগরীর কালেক্টরেট ঈদগাহ মাঠে ইসলামী আন্দোলন বাংলাদেশ মহানগর কমিটির আয়োজনে এক জনসভায় এসব কথা বলেন তিনি।

এসম তিনি আরো বলেন,দ্রব্যমূল্যে নিয়ন্ত্রণে সরকার চরম ব্যর্থতার পরিচয় দিয়েছে। ভোট দূর্নীতির মাধ্যমে ক্ষমতায় এসে সরকার দূর্নীতি দমনে নৈতিক অধিকার হারিয়ে ফেলেছে।

সমাবেশ থেকে দেশের পেয়াজ,শাক সবজি, নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের সিন্ডিকেট বাণিজ্য ও সীমান্ত হত্যা,খুন,ধর্ষণ এবং দূর্নীতি- দুঃশাসন সন্ত্রাস এবং মাদকমুক্ত কল্যাণ রাষ্ট গঠনের দাবী জানানো হয় । তিনি বলেন, জনগনের ভোটে নির্বাচিত না হওয়ার কারনেই দেশের আজ এ অবস্থা ।

এ কারনেই এ সরকার জনগনকে নিয়ে ভাবে না। এমন কোন পন্য নেই যার দাম বাড়েনি মন্তব্য করে তিনি বলেন,জনগনের ত্রাহি ত্রাহি অবস্থা আর সরকার ব্যস্ত রঙ্গ মঞ্চ নিয়ে। জনগনকে দুঃশাসনের হাত থেকে রেহাই দিয়ে অবিলম্বে সরকারকে পদত্যাগের আহবান জানান তিনি।

হযরত সভাপতি, ইসলামী আন্দোলন বাংলাদেশ রংপুর মহানগর শাখার সভাপতি হাফেজ মাওলানা আব্দুর রহমান কাসেমীর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলন বাংলাদেশের রাজনৈতিক উপদেষ্টা ও ইসলামী শ্রমিক আন্দোলন কেন্দ্রিয় কমিটির রসভাপতি অধ্যাপক আশরাফ আলী,সহ সভাপতি আমিরুজ্জামান পিয়াল,জেলা কমিটির সভাপতি এটিএম গোলাম মোস্তফা বাবু,ছাত্রনেতা আব্দুল জলিলসহ স্থানীয় নেতারা।