রংপুর সংবাদ » বেতন বৈষম্য নিরসনের দাবিতে পাটগ্রামে কর্মবিরতি পালন

বেতন বৈষম্য নিরসনের দাবিতে পাটগ্রামে কর্মবিরতি পালন


রংপুর সংবাদ নভেম্বর ২৬, ২০২০, ৯:১২ অপরাহ্ন
বেতন বৈষম্য নিরসনের দাবিতে পাটগ্রামে কর্মবিরতি পালন

 

সজীব,পাটগ্রাম প্রতিনিধিঃভ্যাকসিন হিরো সম্মান, স্বাস্থ্য সহকারীর অবদান এই প্রতিপাদ্যকে সামনে রেখে ১৯৯৮ ইং সালে মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষণা ২০১৮ ইং সালে স্বাস্থ্যমন্ত্রীর ঘোষণা এবং ২০ ফেব্রুয়ারি ২০২০ ইং তারিখে মাননীয় স্বাস্থ্যমন্ত্রীর লিখিত প্রতিশ্রুতি-স্বাস্থ্য পরিদর্শক-১১ সহকারী স্বাস্থ্য পরিদর্শক -১২ এবং স্বাস্থ্য সহকারী-১৩ তম গ্ৰেড প্রদান করে নিয়োগ বিধি সংশোধন সহ বেতন বৈষম্য নিরসনের দাবিতে কর্মবিরতি পালন করেছে বাংলাদেশ হেলথ্ এসিস্ট্যান্ট এ্যাসোসিয়েশন পাটগ্রাম উপজেলা শাখা, লালমনিরহাট।
আজ ২৬ নভেম্বর রোজ বৃহস্পতিবার পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে এ কর্মবিরতি পালন করে বাংলাদেশ হেলথ্ এসিস্ট্যান্ট এ্যাসোসিয়েশন পাটগ্রাম উপজেলা শাখা, লালমনিরহাট।
উক্ত কর্মবিরতি কর্মসূচিতে উপস্থিত ছিলেন মোঃমমিনুর ইসলাম ,সভাপতি বাংলাদেশ হেলথ্ এসিস্ট্যান্ট এসোসিয়েশন পাটগ্রাম উপজেলা শাখা
নুর ইসলাম রাসেল সাধারণ সম্পাদক,
ইসমাইল হোসেন সাংগঠনিক সম্পাদক,মিলন হোসেন প্রচার সম্পাদক। তারা বলেন ১৯৯৮ ইং সালে মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষণা ২০১৮ ইং সালে স্বাস্থ্যমন্ত্রীর ঘোষণা এবং ২০ ফেব্রুয়ারি ২০২০ ইং তারিখে মাননীয় স্বাস্থ্যমন্ত্রীর লিখিত প্রতিশ্রুতি-স্বাস্থ্য পরিদর্শক-১১ সহকারী স্বাস্থ্য পরিদর্শক -১২ এবং স্বাস্থ্য সহকারী-১৩ তম গ্ৰেড প্রদান করে নিয়োগ বিধি সংশোধন এবং বেতন বৈষম্য নিরসনে মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ একান্ত জরুরি।