রংপুর সংবাদ » পাটগ্রামে জুয়েল হত্যায় তিন মামলায় ৪০ জন গ্রেফতার

পাটগ্রামে জুয়েল হত্যায় তিন মামলায় ৪০ জন গ্রেফতার


রংপুর সংবাদ নভেম্বর ২৬, ২০২০, ১:২০ অপরাহ্ন
পাটগ্রামে জুয়েল হত্যায় তিন মামলায় ৪০ জন গ্রেফতার

লালমনিরহাট প্রতিনিধি:

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় বুড়িমারী স্থলবন্দরে শহীদুন্নবী জুয়েল নামে এক ব্যক্তিকে পিটিয়ে ও পুড়িয়ে হত্যার ঘটনায়  ফরিদুল ইসলাম (৩৫) নামে আরও এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। এ নিয়ে এ ঘটনায় মোট ৪০ জনকে গ্রেফতার করা হলো।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) সাড়ে ১০টায় দিকে লালমনিরহাট জেলা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক বিষয়টি নিশ্চিত করে বলেন, বুধবার (২৫) নভেম্বর) রাতে ফরিদুল ইসলামকে বুড়িমারীর বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।আজ দুপুরে তাকে আদালতে হাজির করা হবে।

গ্রেফতারকৃত ফরিদুল ইসলাম বুড়িমারী ইউনিয়নের ইসলামপুর ডাঙ্গাপাড়া গ্রামের আইনুল হক ছেলে।

এ ঘটনায় দায়ের করা পৃথক তিনটি মামলায় এখন পর্যন্ত প্রধান আসামিসহ ৪০ জনকে গ্রেফতার করা হয়েছে। এর মধ্যে ১৫ আসামির তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সর্বশেষ গত রোববার (২৫ নভেম্বর) দুপুরে গ্রেফতার আবু কালাম (৪০) ও জি এম মানিক (৪৫) তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-৩ এর বিচারক ফেরদৌসী বেগম।

তারা হলেন, জিএম মানিক (৪৫) বুড়িমারী ইউনিয়নের উফারমারা সোনারভিটা গ্রামের আবুল হোসেনের ছেলে। আবু কালাম (৪০) বুড়িমারীর বাসীন্দা।

উল্লেখ্য, গত ২৯ অক্টোবর রাত ৮টার দিকে পাটগ্রাম উপজেলার বুড়িমারী বাজারের বাসকল এলাকায় শহীদুন্নবী জুয়েলকে পিটিয়ে ও পুড়িয়ে হত্যা করা হয়।