1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
দ্রুতগতির মোটরসাইকেলের ধাক্কায় প্রাণ গেল বৃদ্ধের - রংপুর সংবাদ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বিএনপির ৮০ ভাগ নেতা-কর্মী নির্যাতনের শিকার: মির্জা ফখরুল ঢাকাসহ বিভিন্ন অঞ্চলে ৬০ কিমি বেগে বজ্রবৃষ্টির আভাস বিএনপি নেতারা বহাল তবিয়তে ব্যবসা–বাণিজ্য করছেন: কাদের  ঈদযাত্রায় রেলপথে জোরদার হচ্ছে টহল-পাহারা আওয়ামী লীগ এখন সাম্প্রদায়িকতা ও বর্ণবাদ ছড়াচ্ছে: ফখরুল আদিতমারী সীমান্তে গুলিবিদ্ধ আহত বাংলাদেশী যুবকের মৃত্যু রোজায় বেড়েছে দাম, খরচ যোগাতে ক্রেতার নাভিশ্বাস স্বাধীনতার ৫৩ বছরের মধ্যে ২৯ বছরই ছিল দুর্ভাগ্যের : প্রধানমন্ত্রী খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বাড়িয়ে প্রজ্ঞাপন প্রধানমন্ত্রীর প্রশ্ন-যারা ভারতীয় পণ্য বর্জনের কথা বলছেন তাদের বউদের ভারতীয় শাড়ি কয়টা?

দ্রুতগতির মোটরসাইকেলের ধাক্কায় প্রাণ গেল বৃদ্ধের

অনলাইন ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২২
  • ৬০ জন নিউজটি পড়েছেন

বগুড়ার শেরপুরে সড়ক দুর্ঘটনায় মাজেম আলী (৭৫) নামে এক নৈশ্যপ্রহরী নিহত হয়েছেন।

বুধবার ভোররাতে বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।
নিহত মাজেম আলী উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের দুবলাগাড়ী চকপোতা গ্রামের আব্দুল্লাহ সেখের ছেলে।

জানা যায়, শেরপুর পৌর এলাকার খন্দকারপাড়াস্থ একটি মার্কেটের নৈশ্যপ্রহরী হিসেবে চাকরি করতেন বৃদ্ধ মাজেম। প্রতিদিনের ন্যায় মঙ্গলবার সন্ধ্যায় কর্মস্থলে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে রওয়ানা দেন। পথিমধ্যে শহরের খেজুরতলা নামক স্থানে ঢাকা-বগুড়া মহাসড়কের পশ্চিম পাশ থেকে পূর্বপাশে পার হচ্ছিলেন। এসময় দ্রুতগতির একটি মোটরসাইকেলের ধাক্কায় গুরুতর আহত হন তিনি।

পরে তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে বগুড়ার শজিমেক হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মারা যান বৃদ্ধ মাজেম আলী।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম জানান, এ ঘটনায় নিহতের ছেলে বাদি হয়ে থানায় একটি মামলা করেছেন। মামলায় অভিযুক্ত মোটরসাইকেল চালক কামাল হোসেনকে ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun