মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০১:৪৮ অপরাহ্ন

লাউ গাছের সাথে এ কেমন শত্রুতা!

রংপুর সংবাদ
  • প্রকাশের সময়ঃ শনিবার, ১৪ নভেম্বর, ২০২০

 

হিলি প্রতিনিধিঃদিনাজপুরের ঘোড়াঘাটে রাতের আধারে পূর্ব শত্রুতার জের ধরে ৫০ শতক জমির লাউগাছ কেটে ফেলেছে দুর্বৃত্তরা।
শুক্রবার দিবাগত রাত ৩টায় উপজেলার ৩ নং সিংড়া ইউনিয়ন শীতলগ্রাম এলাকায় আরিফ নামের এক কৃষকের লাউগাছ কেটে দেয় দুর্বৃত্তরা।

ঘোড়াঘাট থানা অভিযোগ সূত্রে জানা যায়,শক্রবার দিবাগত রাত ৩ টার সময় আরিফ হোসেন লাউয়ের জমি পাহাড়াকালীন সময়ে প্রকৃতির ডাকে সারা দেওয়ার জন্য বাড়িতে যাই পরর্বতীতে সকাল অনুমানিক ৫ টার সময় জমিতে আসার পর দেখতে পায় কে বা কাহারা পরিকল্পিত ভাবে জমিতে লাগানো লাউ গাছ কাটিয়া প্রায় ২ লক্ষ টাকার ক্ষতি সাধন করেছে । লাউ গাছের সাথে এমন শত্রুতায় হতভাগ এলাকাবাসী। এমন ন্যাক্কার জনক ঘটনা মেনে নিতে পারছেন না গ্রামের সাধারন মানুষ। সাধারণ মানুষের দাবী এ ঘটনায় জড়িতদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্তা করা হোক।

এ ব্যাপারে ভুক্তভোগী আরিফ হোসেন জানান, শনিবার (১৪ নভেম্বর) দুপুরে জানান, লাউয়ের ঝাংলা থেকে ১০০ পিচ লাউ কাটার কথা ছিল। লাউয়ের ঝাংলার এমন চিত্র দেখে আমি স্তব্দ হয়ে যাই। তিনি আরও জানান প্রায় ২ মাস আগে আমি লাউয়ের চাড়া রোপন করেছিলাম। যারা আমার এই ক্ষতি করেছে আমি তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করছি।

স্থানীয় ইউপি সদস্য জিয়াউর রহমান জানান, লাউ গাছ কাটার ঘটনাস্থল আমি পরিদর্শন করেছি যা খুবই দুঃখজনক ।

সিংড়া ইউপি চেয়ারম্যান আঃ মান্নান জানান, বিষয়টি আমি শুনেছি, ঘটনার সাথে জড়িতদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিম উদ্দিন জানান, লাউ গাছ কাটার বিষয়ে একটি অভিযোগ পেয়েছি, তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email
এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © Rangpur Sangbad
Design & Develop By RSK HOST