শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৫:৪২ পূর্বাহ্ন

ডিমলায় যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী ও আলোচনা সভা

রংপুর সংবাদ
  • প্রকাশের সময়ঃ বুধবার, ১১ নভেম্বর, ২০২০

ইব্রাহিম সুজন, নীলফামারী প্রতিনিধিঃনীলফামারীর ডিমলা উপজেলা যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বাষির্কী পালিত হয়েছে। পতাকা উত্তোলন, পুষ্পমাল্য অর্পন, কেককাটা, দোয়া মাহফিল ও ফ্রি মাস্ক বিতরনের মধ্য দিয়ে আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষে আজ বুধবার (১১ নভেম্বর) দুপুরে ডিমলা শহীদ মিনারে চত্বরে ও যুবলীগের দলীয় কার্যালয় থেকে একটি শোভাযাত্রা বের করে শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে পুনরায় সেখানে এসে আলোচনা সভায় মিলিত হয়। পরে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে কেক কাটা ও সকলকে খাওয়ানো হয়। এর আগে সংগঠনের পক্ষ থেকে উপস্থিত সকলের মাঝে ফ্রি মাস্ক বিতরন করা হয়।
অনুষ্ঠানের উদ্বোধন করেন নীলফামারী-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নীলফামারী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মমতাজুল হক। আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা যুবলীগের আহ্বায়ক শৈলেন চন্দ্র রায়।

সভায় বক্তব্য দেন ডিমলা উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম, নীলফামারী সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান, ডিমলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল হক সরকার, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও জেলা পরিষদ সদস্য ফেরদৌস পারভেজ, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক আবু সায়েম সরকার, ডিমলা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম সরকার।

Print Friendly, PDF & Email
এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © Rangpur Sangbad
Design & Develop By RSK HOST