1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
আজ মরহুম সাংবাদিক রশীদ বাবুর মাগফিরাত কামনায় দোয়া মাহফিল - রংপুর সংবাদ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ঢাকাসহ ছয় বিভাগে ঝড়বৃষ্টির পূর্বাভাস যারা নুন-ভাতের কথাও ভাবতে পারত না, এখন তারা মাছ-মাংসের চিন্তা করে উপজেলা নির্বাচনে ভোটার উপস্থিতি নিয়ে উদ্বিগ্ন হওয়ার কারণ নেই:ইসি আলমগীর হাতীবান্ধায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে গণসংযোগে ব্যস্ত মাকতুফা ওয়াসিম বেলি খাদ্যের পর পুষ্টি নিরাপত্তা নিশ্চিত করাই সরকারের লক্ষ্য: প্রধানমন্ত্রী বিএনপির আন্দোলন এখনও শেষ হয়নি : রিজভী উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করলেই ব্যবস্থা: ইসি পরিতাপের বিষয় বিএনপি ১৭ এপ্রিল, ৭ মার্চ পালন করে না সময় মানুষকে অনেক কিছু বুঝিয়ে দেন হাতীবান্ধায় নির্বাচনে বৈধতা পেলেন ৪ চেয়ারম্যান প্রার্থী, বর্জন জামাত নেতার

আজ মরহুম সাংবাদিক রশীদ বাবুর মাগফিরাত কামনায় দোয়া মাহফিল

স্টাফ রিপোর্টার
  • আপডেট সময় : রবিবার, ২৩ মে, ২০২১
  • ৯৪ জন নিউজটি পড়েছেন

রংপুর প্রেসক্লাবের সভাপতি ও ক্রিকেটার সোহরাওয়ার্দী শুভ’র বাবা মরহুম আব্দুর রশীদ বাবুর আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিলের আয়োজন করেছে তার পরিবার।

আজ সোমবার (২৪ মে) নগরীর জুম্মাপাড়া সদর জামে মসজিদে বাদ আসর এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। এতে রংপুরে কর্মরত সকল সাংবাদিকসহ মরহুমের শুভাকাঙ্খী, আত্নীয়স্বজন ও গুণগ্রাহীদের উপস্থিত থাকার জন্য পরিবারের পক্ষ থেকে অনুরোধ জানিয়েছে বড়ছেলে ইসমাইল হোসেন প্রিন্স।

উল্লখ্য, সাংবাদিক রশীদ বাবু গত শনিবার (২২ মে) ভোরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। তিনি রংপুর নগরীর জুম্মাপাড়া এলাকার বাসিন্দা। রংপুর প্রেসক্লাবে কয়েকবার সাধারণ সম্পাদক ও সভাপতি পদে দায়িত্ব পালন করেন। এছাড়াও জুম্মাপাড়া করীমিয়া নুরুল উলুম মাদ্রাসার কোষাধ্যক্ষ, নাট্যসংগঠন শিখা সংসদ ও রোটারী ক্লাবের সদস্য ছিলেন।

রশীদ বাবু ১৯৫৩ সালের ১ আগস্ট জন্মগ্রহণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর। শনিবার বাদ আসর করীমিয়া নুরুল উলুম মাদরাসা মাঠে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। পরে নগরীর মুন্সিপাড়া কবরস্থানে বাবার কবরের পাশে তাকে সমাহিত করা হয়।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun