পাটগ্রামে যথাযোগ্য মর্যাদায় পালিত হল মহান বিজয় দিবস | রংপুর সংবাদ
  1. rkarimlalmonirhat@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
  2. kibriyalalmonirhat84@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  3. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : Manik Ranpur
  4. mukulrangpur16@gmail.com : Saiful Islam Mukul : Saiful Islam Mukul
পাটগ্রামে যথাযোগ্য মর্যাদায় পালিত হল মহান বিজয় দিবস | রংপুর সংবাদ
শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০২:৫৫ অপরাহ্ন



পাটগ্রামে যথাযোগ্য মর্যাদায় পালিত হল মহান বিজয় দিবস

রংপুর সংবাদ
  • প্রকাশকালঃ সোমবার, ১৬ ডিসেম্বর, ২০১৯
  • ১০

সাইফুল সবুজ, পাটগ্রামঃ

বাঙ্গালী জাতির জীবনে এক গৌরবোজ্জল দিন ১৬ ডিসেম্বর-মহান বিজয় দিবস। পাটগ্রাম উপজেলা প্রশাসন যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস নানা কর্মসূচির মধ্যদিয়ে পালন করে।

সেইসাথে পাটগ্রাম সাহেব ডাঙ্গা মাঠ ব্যাপক আলোক সজ্জা করা হয়েছে। পাটগ্রাম উপজেলা প্রশাসন বুড়িমারীতে মুক্তিযুদ্ধের ৬ নং হেডকোয়ার্টারে শহীদদের স্মরণে প্রত্যুষে
৩১ বার তোপধবনির মধ্য দিয়ে মহান বিজয় দিবসের কর্মসূচি শুরু করেন।

সূর্যোদয়ের সাথে সাথে সরকারি বেসরকারি সকল ভবনে নিজ নিজ উদ্যোগে জাতীয় পতাকা উওোলন করে।

সকাল ৯টার দিকে ঐতিহ্যবাহী সাহেবডাঙ্গা মাঠে আইন শৃংখলা বাহিনী ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীরা ডিসপ্লে প্রদর্শন করেন। দুপুর১২টার দিকে শহীদ মুক্তিযোদ্ধা পরিবার ও বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেওয়া হয়।

এ সংবর্ধনা ও আলোচনা সভায় ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার দীপক কুমার দেব এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব রুহুল আমিন বাবুল, বিশেষ অতিথি হিসাবে উপস্হিত ছিলেন পাটগ্রাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাবু পূর্ণ চন্দ্র রায়,পৌর মেয়র শমসের আলী,উপজেলা ভাইস চেয়ারম্যান মোফাজ্জল হোসেন লিপু,অফিসার ইনচার্জ সুমন কুমার মহন্ত,কৃষি অফিসার মোঃ আব্দুল গাফ্ফার,মহিলা ভাইস চেয়ারম্যান লফিতা আক্তার সহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

দুপুর দেড়টার দিকে জাতির শান্তি ও অগ্রগতি কামনা করে মসজিদে মসজিদে দোয়া এবং মন্দির সহ অন্যান্য উপসনালায় ও প্রার্থনা অনুষ্ঠিত হয়। এছাড়া ও বিভিন্ন জায়গায় রাজনৈতিক দল ও সাংস্কৃতিক দল বিভিন্ন কর্মসূচি পালন করেন।

তাছাড়া আজ সন্ধ্যায় সাহেবডাঙ্গা মাঠে এক মনোজ্ঞ সাংস্কৃকিত অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। এতে স্থানীয় শিল্পীরা সংগীত পরিবেশন করবেন।



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ





© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ