বিজয় দিবসে চলো স্বপ্ন ছুঁই এর ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন | রংপুর সংবাদ
  1. rkarimlalmonirhat@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
  2. kibriyalalmonirhat84@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  3. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : Manik Ranpur
  4. mukulrangpur16@gmail.com : Saiful Islam Mukul : Saiful Islam Mukul
বিজয় দিবসে চলো স্বপ্ন ছুঁই এর ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন | রংপুর সংবাদ
শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৫:২৯ পূর্বাহ্ন



বিজয় দিবসে চলো স্বপ্ন ছুঁই এর ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন

রংপুর সংবাদ
  • প্রকাশকালঃ সোমবার, ১৬ ডিসেম্বর, ২০১৯
  • ৩০

অনলাইন ডেস্ক:

“পরীক্ষা না করে রক্ত দান নয়” এ শ্লোগান নিয়ে চলো স্বপ্ন ছুঁই এর উদ্যোগে আজ রংপুরের কারমাইকেল কলেজে “ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন” অনুষ্ঠিত হয়েছে।

চলো স্বপ্ন ছুঁই এর আয়োজনে “চলো স্বপ্ন ছুঁই” এর কিছু সদস্যদের উপস্থিতিতে তাদের সার্বিক সহযোগিতায় কারমাইকেল কলেজ রংপুরে সোমবার দিনব্যাপী এই ব্লাড গ্রুপিং ক্যাম্প অনুষ্ঠিত হয়। রংপুরের সুবিধাবঞ্চিত শিশুদের জন্য প্রতিষ্ঠিত স্কুল অপরাজিত আলোর মিছিলের ১৫০ জন শিশুর ফ্রি তে ব্লাড গ্রুপিং করা হয়।

এছাড়াও কারমাইকেল কলেজে অধ্যয়ণরত অনেকেই আসে ব্লাড গ্রুপিং করাতে। চলো স্বপ্ন ছুঁই এর সভাপতি মো: মুহতাসিম আবশাদ (জিসান) এবং সাধারণ সম্পাদক তানজীম এস তাসিন তাদের বুঝায় , একজন মানুষের জরুরী মূহুর্তে রক্তের প্রয়োজন হলে ব্লাড গ্রুপ জানা না থাকলে তখন রক্ত দিতে বিলম্ব হয়।

আর এতে অনেক সময় রোগী মারা যায়। চলো স্বপ্ন ছুঁই এর প্রতিষ্ঠাতা ও সভাপতি মো: মুহতাসিম আবশাদ আরো জানান তারা জরুরি মূহুর্তে কারো রক্তের প্রয়োজন হলে তাদের ব্লাড ডোনার সদস্যদের কাছ থেকে রক্ত সংগ্রহ করে থাকে এবং সেইসব মূমুর্ষ মানুষের পাশে দাঁড়ায়।

তাই তারা বিভিন্ন স্থানে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পের মাধ্যমে সাধারণ মানুষের রক্তের গ্রুপ সনাক্ত করছেন। তারা ছাত্র জীবনের দায়িত্ব পালনের পাশাপাশি দেশের আপমর মানুষের সেবা করার প্রতিশ্রুতি দিয়েছেন।



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ





© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ