1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
অধ্যাপকের বাড়ি থেকে গৃহকর্মীর মরদেহ উদ্ধার - রংপুর সংবাদ
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:২০ অপরাহ্ন

অধ্যাপকের বাড়ি থেকে গৃহকর্মীর মরদেহ উদ্ধার

লালমনিরহাট প্রতিনিধি
  • আপডেট সময় : রবিবার, ২৩ জানুয়ারী, ২০২২
  • ৪৯ জন নিউজটি পড়েছেন

লালমনিরহাটে স্কটল্যান্ডের গ্লাসগো বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ও বিশিষ্ট অর্থনীতিবিদ ড. মোজাম্মেল হকের বাড়ি থেকে শানিনুর বেগম (৩৫) নামে এক নারী গৃহকর্মীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

রবিবার (২৩ জানুয়ারি) দুপুরে কালীগঞ্জ উপজেলার কাকিনার বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। তবে তার মৃত্যুর কারণ নিয়ে রহস্য তৈরি হয়েছে। ওই গৃহকর্মী শানিনুর বেগম টাঙ্গাইলের মধুপুরের রাধাপাল গ্রামের আব্দুল গফুরের মেয়ে।পুলিশ ও এলাকাবাসী জানান, উত্তরবঙ্গের সুপ্রতিষ্ঠিত কাকিনা উত্তরবাংলা কলেজের প্রতিষ্ঠাতা ও স্কটল্যান্ডের গ্লাসগো ইউনিভার্সিটির অধ্যাপক ড. মোজাম্মেল হকের বাড়িতে গৃহকর্মীর কাজ করতেন ওই নারী। প্রায় ২০ বছর ধরে তিনি এই বাড়িতে কাজ করতেন। রবিবার সকালে তার শয়ন কক্ষ থেকে কোন সাড়াশব্দ না পেয়ে অন্যান্য গৃহকর্মীরা দরজায় ডাকাডাকি করে। এসময় দরজা খুলে না দেওয়ায় জানালা ভেঙ্গে তার মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে জানানো হয়।খবর পেয়ে কালীগঞ্জ থানা পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লালমনিরহাট সদর হাসপাতালে প্রেরণ করে।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম রসুল বলেন,মরদেহ উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। সুরতহাল প্রতিবেদন পাওয়া গেলে মৃত্যুর কারণ জানা যাবে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun