1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
এফডিসিতে লাঞ্চিত হওয়ার পর যা বললেন নায়ক ইমন - রংপুর সংবাদ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বিএনপির ৮০ ভাগ নেতা-কর্মী নির্যাতনের শিকার: মির্জা ফখরুল ঢাকাসহ বিভিন্ন অঞ্চলে ৬০ কিমি বেগে বজ্রবৃষ্টির আভাস বিএনপি নেতারা বহাল তবিয়তে ব্যবসা–বাণিজ্য করছেন: কাদের  ঈদযাত্রায় রেলপথে জোরদার হচ্ছে টহল-পাহারা আওয়ামী লীগ এখন সাম্প্রদায়িকতা ও বর্ণবাদ ছড়াচ্ছে: ফখরুল আদিতমারী সীমান্তে গুলিবিদ্ধ আহত বাংলাদেশী যুবকের মৃত্যু রোজায় বেড়েছে দাম, খরচ যোগাতে ক্রেতার নাভিশ্বাস স্বাধীনতার ৫৩ বছরের মধ্যে ২৯ বছরই ছিল দুর্ভাগ্যের : প্রধানমন্ত্রী খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বাড়িয়ে প্রজ্ঞাপন প্রধানমন্ত্রীর প্রশ্ন-যারা ভারতীয় পণ্য বর্জনের কথা বলছেন তাদের বউদের ভারতীয় শাড়ি কয়টা?

এফডিসিতে লাঞ্চিত হওয়ার পর যা বললেন নায়ক ইমন

অনলাইন ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ২২ জানুয়ারী, ২০২২
  • ৫৫ জন নিউজটি পড়েছেন

বাংলাদেশ শিল্পী সমিতির নির্বাচন নিয়ে এফডিসি এখন সরগরম। এরমধ্যে ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেলের সাংস্কৃতিক সম্পাদক পদপ্রার্থী নায়ক ইমন এফডিসিতে বহিরাগত দ্বারা লাঞ্ছিত হয়েছেন। এ নিয়ে নির্বাচন কমিশনে অভিযোগ জানিয়েছেন ইমন। ওই বহিরাগত ব্যক্তি ইমনকে সামনে থেকে ধাক্কা দেন।ঘটনার সময় সামনেই ছিলেন মিশা সওদাগর। তিনি এ নির্বাচনে সভাপতি পদপ্রার্থী। ঘটনার পর অভিযুক্ত ব্যক্তিকে ক্ষমা চাইতে বলেন মিশা। কিন্তু ওই ব্যক্তি সঙ্গে সঙ্গে ক্ষমা চাইতে অনাগ্রহ প্রকাশ ঘটনার সময় সামনেই ছিলেন মিশা সওদাগর। তিনি এ নির্বাচনে সভাপতি পদপ্রার্থী। ঘটনার পর অভিযুক্ত ব্যক্তিকে ক্ষমা চাইতে বলেন মিশা। কিন্তু ওই ব্যক্তি সঙ্গে সঙ্গে ক্ষমা চাইতে অনাগ্রহ প্রকাশ

সে তখন সরি বলে নাই। সে তখনও তর্ক করতেছে। এই ছেলেকে আমি ঠিকমতো চিনি না। সে বহিরাগত। এর আগে শাকিব ভাইয়ের সাথে এরকম একটা ঘটনা ঘটাইছিল, যেটা খুবই নিন্দনীয়।
’ 

তবে এ লাঞ্চনার শিকার হওয়ার জন্য মিশা সওদাগরকে দায়ী করতে চান না ইমন। তিনি আরও বলেন, ‘এই ছেলেটা সবসময় উনাদের সঙ্গেই ঘোরে। উনাদের সাথে থাকে। জিনিসটা আমার কাছে খুবই খারাপ লাগছে। আমরা নির্বাচন কমিশনে গিয়েছিলাম, একটা অভিযোগ আমরা করেছি। তারা বিষয়টি গুরুত্বের সঙ্গে নিয়েছেন।

ইমন বলেন, ‌‘গতকাল শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে আমি শিল্পী সমিতির অফিস সংলগ্ন রাস্তায় নির্বাচনী প্রচারণা করছিলাম। সাথে ছিলেন নিপুণ, রিয়াজ ও হিরো আলমসহ অনেকেই। দূরে মিশা সওদাগর ভাইকে দেখে তার সঙ্গে আমি কুশল বিনিময় করতে যাই। তখন আমাকে ধাক্কা দিয়ে লাঞ্ছিত করেন ওই বহিরাগত। ’

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun