1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
ঘোড়াঘাটে দুই নারীর লাশ উদ্ধার - রংপুর সংবাদ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ঢাকাসহ ছয় বিভাগে ঝড়বৃষ্টির পূর্বাভাস যারা নুন-ভাতের কথাও ভাবতে পারত না, এখন তারা মাছ-মাংসের চিন্তা করে উপজেলা নির্বাচনে ভোটার উপস্থিতি নিয়ে উদ্বিগ্ন হওয়ার কারণ নেই:ইসি আলমগীর হাতীবান্ধায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে গণসংযোগে ব্যস্ত মাকতুফা ওয়াসিম বেলি খাদ্যের পর পুষ্টি নিরাপত্তা নিশ্চিত করাই সরকারের লক্ষ্য: প্রধানমন্ত্রী বিএনপির আন্দোলন এখনও শেষ হয়নি : রিজভী উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করলেই ব্যবস্থা: ইসি পরিতাপের বিষয় বিএনপি ১৭ এপ্রিল, ৭ মার্চ পালন করে না সময় মানুষকে অনেক কিছু বুঝিয়ে দেন হাতীবান্ধায় নির্বাচনে বৈধতা পেলেন ৪ চেয়ারম্যান প্রার্থী, বর্জন জামাত নেতার

ঘোড়াঘাটে দুই নারীর লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২০ জানুয়ারী, ২০২২
  • ৬০ জন নিউজটি পড়েছেন

দিনাজপুরের ঘোড়াঘাটে পৃথক দুটি স্থান থেকে ২ নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার ঘোড়াঘাট উপজেলার কালুপাড়া ও বৈদড় গ্রাম থেকে এই দুটি লাশ উদ্ধার করা হয়। ওই দুই নারী হলেন সুজাতা রানী (১৮), ঘোড়াঘাট উপজলার বুলাকিপুর ইউনিয়নের কালুপাড়া গ্রামের অন্তর চন্দ্র সরকারের স্ত্রী এবং অপরজন একই উপজেলার সিংড়া ইউনিয়নের র্ঋষিঘাট গ্রামের আব্দুল হাকিমের স্ত্রী খোতেজা বেগম (৬৫)।

হাকিমপুর ও ঘোড়াঘাট সার্কেল সহকারী পুলিশ সুপার শরীফ আল রাজিব জানান, বৃহস্পতিবার ঘোড়াঘাটের পৃথক দুটি স্থান থেকে দুই নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। এদের মধ্যে সুজাতা রানীর লাশ নিজ ঘরের তীরের সাথে ঝুলন্ত অবস্থায় ছিল। ১ মাস আগে তার বিবাহ হয়। তার স্বামী পেশায় একজন জেলে। অপরদিকে খোতেজা বেগম পারিবারিক কারণে বিষ পান করে। পরে পরিবারের লোকজন তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।
তিনি আরো বলেন, ময়নাতদন্তের রিপোর্ট আসলেই বোঝা যাবে যে ঘটনাটি হত্যা নাকি আত্মহত্যা। লাশ দুটি ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun