1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
বাংলাবান্ধা স্থলবন্দরে ভারতফেরত দম্পতির করোনা শনাক্ত - রংপুর সংবাদ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
উপজেলা নির্বাচনে ভোটার উপস্থিতি নিয়ে উদ্বিগ্ন হওয়ার কারণ নেই:ইসি আলমগীর হাতীবান্ধায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে গণসংযোগে ব্যস্ত মাকতুফা ওয়াসিম বেলি খাদ্যের পর পুষ্টি নিরাপত্তা নিশ্চিত করাই সরকারের লক্ষ্য: প্রধানমন্ত্রী বিএনপির আন্দোলন এখনও শেষ হয়নি : রিজভী উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করলেই ব্যবস্থা: ইসি পরিতাপের বিষয় বিএনপি ১৭ এপ্রিল, ৭ মার্চ পালন করে না সময় মানুষকে অনেক কিছু বুঝিয়ে দেন হাতীবান্ধায় নির্বাচনে বৈধতা পেলেন ৪ চেয়ারম্যান প্রার্থী, বর্জন জামাত নেতার লালমনিরহাট সীমান্তে বিএসএফের গুলিতে সাবেক ইউপি সদস্য গুলিবিদ্ধ  হাতীবান্ধায় নির্বাচন না করার ঘোষণা জামায়াতের

বাংলাবান্ধা স্থলবন্দরে ভারতফেরত দম্পতির করোনা শনাক্ত

অনলাইন ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ১৬ জানুয়ারী, ২০২২
  • ৫৭ জন নিউজটি পড়েছেন

পঞ্চগড় জেলার তেঁতুলিয়া উপজেলার বাংলাবান্ধা স্থলবন্দর দিয়ে ভারত থেকে দেশে ফেরা এক বাংলাদেশি দম্পতির করোনা শনাক্ত হয়েছে।

তাদের বাড়ি দিনাজপুর জেলার সদর উপজেলার বালুরঘাট এলাকায়।

এ ঘটনায় স্থলবন্দরসহ আশপাশের এলাকায় আতঙ্ক বিরাজ করছে। এই বন্দর দিয়ে এরাই প্রথম করোনা পজিটিভ ধরা পড়লেন।

 

শনিবার দুপুরে বাংলাবান্ধা স্থলবন্দরে স্থাপিত জেলা স্বাস্থ্য বিভাগের অ্যান্টিজেন টেস্টে তাদের করোনা পজিটিভ শনাক্ত হয়। তারা করোনার ওমিক্রন ধরনে সংক্রমিত কিনা তা জানার জন্য তাদের নমুনা সংগ্রহ করে ঢাকার রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউটে (আইইডিসিআর) পাঠানো হয়েছে।

বাংলাবান্ধা স্থলবন্দরের ইমিগ্রেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম এক দম্পতির করোনা পজিটিভ শনাক্তের বিষয়টি নিশ্চিত করে জানান, তাদের দিনাজপুরে পাঠানো হয়েছে। এর আগে ওই দম্পতি ভারত থেকে আরটিপিসিআর পরীক্ষায় নেগেটিভ ফলাফল নিয়ে বাংলাদেশে প্রবেশ করে। বাংলাবান্ধা স্থলবন্দরে শনাক্ত হওয়ার পর তেঁতুলিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহাগ চন্দ্র সাহা তাদেরকে স্থলবন্দর হতে নিয়ে যান।

পঞ্চগড়ের সিভিল সার্জন ডা. ফজলুর রহমান জানান শনাক্ত হওয়া দম্পতি সুস্থ রয়েছে। তেঁতুলিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহাগ চন্দ্র সাহা দিনাজপুর প্রশাসনের সাথে  কথা বলে ওই দম্পতিকে দিনাজপুরে ফেরত পাঠিয়েছেন।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun