1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. kibriyalalmonirhat84@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  3. mukulrangpur16@gmail.com : Saiful Islam Mukul : Saiful Islam Mukul
  4. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
বাবার চেয়ারে বসলেন ছেলে - রংপুর সংবাদ
মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০২:০১ পূর্বাহ্ন

বাবার চেয়ারে বসলেন ছেলে

স্টাফ রিপোর্টার
  • আপডেট সময় : শুক্রবার, ১৪ জানুয়ারী, ২০২২

পাঁচ বারের সাবেক চেয়ারম্যান বাবা শহীদ সামসুল ইসলাম সুরুজের রেখে যাওয়া চেয়ারে বসলেন ছেলে মাহমুদ ওমর চিশতী। লালমনিরহাটের আদিতমারী উপজেলার কমলাবাড়ী ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে জয় পেয়েছেন চিশতী।

বাবা সুরুজ কমলাবাড়ী ইউপির চেয়ারম্যান হিসেবে ১৯৮৪ থেকে ২০০৩ সাল পর্যন্ত দায়িত্ব পালন করেন। তাঁর বাবা ২০০৩ সালে আততায়ীদের হাতে নিহত হন। এরপর চাচা শওকত আলী ২০০৪ থেকে ২০১৬ সাল পর্যন্ত একই ইউপির চেয়ারম্যান ছিলেন।

চিশতীর বড় ভাই ফারুক ইমরুল কায়েস আদিতমারী উপজেলা পরিষদের চেয়ারম্যান। বাবার মৃত্যুর সময় চিশতীর বয়স ছিল ৮ বছর। অবশেষে বাবা ও চাচার মৃত্যুর পর পারিবারিক রাজনীতিতে ফিরে এসে ২৫ বছর বয়সে কমলাবাড়ী ইউপির চেয়ারম্যান হলেন চিশতী।

চিশতী রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে অনার্স-মাস্টার্স করেন। এরপর জনগণের সেবা করতে পারিবারিক রাজনীতিতে প্রবেশ করেন। গত ১১ নভেম্বর দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচনে চিশতী বিপুলে ভোটে নির্বাচিত হন।

গত বুধবার বিকেলে কমলাবাড়ী ইউপি চত্বরে স্থানীয়দের আয়োজনে নবনির্বাচিত চিশতীর দায়িত্ব গ্রহণ ও সংবর্ধনা দেওয়া হয়। সংবর্ধনায় ইউনিয়ন পরিষদের ফটক থেকে চেয়ারম্যানের অফিস কক্ষ পর্যন্ত ফুল ছিটিয়ে সংবর্ধনা দেওয়া হয়। অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুল হামিদের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক ইমরুল কায়েস। অনুষ্ঠানে ১২ জন ইউপি সদস্য ও সদস্যা বক্তব্য রাখেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা ছাত্রলীগের সভাপতি কামাল হোসেন সরকার।

এর আগে দোয়া অনুষ্ঠান হয়।

কমলাবাড়ী ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মাহমুদ ওমর চিশতী বলেন, ‘ইউনিয়নকে বাল্য বিবাহ, যৌতুক ও মাদক, জুয়ামুক্ত ঘোষণা করে একটি মডেল ইউনিয়নসহ বাবার রেখে যাওয়া জনগণের দেওয়া প্রতিশ্রুতি কাজগুলো করতে জনগণের সহযোগিতা কামনা করি।’

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun