1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. kibriyalalmonirhat84@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  3. mukulrangpur16@gmail.com : Saiful Islam Mukul : Saiful Islam Mukul
  4. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
গোবিন্দর নতুন ভিডিও দেখে ‘লজ্জা’ পেলেন ভক্ত! - রংপুর সংবাদ
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৯:০৯ অপরাহ্ন

গোবিন্দর নতুন ভিডিও দেখে ‘লজ্জা’ পেলেন ভক্ত!

অনলাইন ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৩ জানুয়ারী, ২০২২

নতুন বছরে নতুন চমক নিয়ে হাজির হলেন গোবিন্দ। নতুন মিউজিক ভিডিও ‘হ্যালো’ সামনে আনলেন বলিউডের অরিজিন্যাল ‘কুলি নাম্বার ওয়ান’ খ্যাত অভিনেতা গোবিন্দ। এই গানটি গেয়েছেনও স্বয়ং গোবিন্দ। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও শেয়ার করে তিনি লেখেন, ‘নমস্কার, আমার ইউটিউব চ্যানেল গোবিন্দ রয়্যালসে এসে গেছে আমার তিন নম্বর গান হ্যালো। আশা করছি আপনাদের ভালো লাগবে’।

এই ভিডিওতে নিশা শার্মার সঙ্গে নাচের স্টেপ ম্যাচ করতে দেখা গেল গোবিন্দকে। এই মিউজিক ভিডিও পরিচালনা করেছেন গোবিন্দ নিজে, এমনকি রোহিত রাজ সিনহার সঙ্গে এই গানের কথাও লিখেছেন তিনি। বলাই যায়, ‘হ্যালো’তে ওয়ানম্যান আর্মি গোবিন্দ। নিজের ট্রেডমার্ক স্টাইলে নাচ, ফুলের বাগানে নিশার সঙ্গে রোম্যান্স, কখনও মাঝরাস্তায় প্রেমে মশগুল দুজনে। এই ভিডিও দেখে গোবিন্দর অনুরাগীরা বেজায় উত্তেজিত। কিন্তু সমালোচনাও হল জমিয়ে।

একজন নেটিজেন লিখেছেন, ‘তোমাকে এইসব করতে দেখে লজ্জা লাগছে। পার্টনার দুর্দান্ত সিনেমা ছিল। এরপর তোমার বিদায় নেওয়া উচিত ছিল, নিজে যে অসাধারণ কাজগুলো করেছো সেটা নিয়ে খুশি থাকা উচিত ছিল। এইভাবে নিজের খিল্লি করো না’। নব্বইয়ের দশকের নাচের স্টাইল এই মিউজিক ভিডিওতে তুলে ধরায় অনেকে কটাক্ষ করে লিখেছন, ‘দয়া করে নব্বইয়ের দশক ছেড়ে বেরিয়ে আসো। এটা ২০২২ সাল’।

নব্বইয়ের দশকে একাধিক সুপারহিট ছবি দর্শকদের উপহার দিয়েছেন গোবিন্দ। ‘বড়ে মিয়াঁ, ছোটে মিয়াঁ’, ‘কুলি নাম্বার ওয়ান’, ‘হিরো নাম্বার ওয়ান’, ‘হাসিনা মান জায়েগি’-র মতো অজস্র হিট কমেডি ছবির নায়ক তিনি। শেষবার তাঁর দেখা মিলে ‘রঙ্গিলা রাজা’ ছবিতে, যা মুখ থুবড়ে পড়েছিল বক্স অফিসে। ‘হ্যালো’র আগে ‘চশমা চাড়া কে’ এবং ‘টিপ টিপ বরষা পানি’ বলেও দুটি মিউজিক ভিডিও রিলিজ করেছেন গোবিন্দ।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun