1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
২৪ ঘণ্টায় করোনা শনাক্ত ১৪৯১, মৃত্যু ৩ - রংপুর সংবাদ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ঢাকাসহ ছয় বিভাগে ঝড়বৃষ্টির পূর্বাভাস যারা নুন-ভাতের কথাও ভাবতে পারত না, এখন তারা মাছ-মাংসের চিন্তা করে উপজেলা নির্বাচনে ভোটার উপস্থিতি নিয়ে উদ্বিগ্ন হওয়ার কারণ নেই:ইসি আলমগীর হাতীবান্ধায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে গণসংযোগে ব্যস্ত মাকতুফা ওয়াসিম বেলি খাদ্যের পর পুষ্টি নিরাপত্তা নিশ্চিত করাই সরকারের লক্ষ্য: প্রধানমন্ত্রী বিএনপির আন্দোলন এখনও শেষ হয়নি : রিজভী উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করলেই ব্যবস্থা: ইসি পরিতাপের বিষয় বিএনপি ১৭ এপ্রিল, ৭ মার্চ পালন করে না সময় মানুষকে অনেক কিছু বুঝিয়ে দেন হাতীবান্ধায় নির্বাচনে বৈধতা পেলেন ৪ চেয়ারম্যান প্রার্থী, বর্জন জামাত নেতার

২৪ ঘণ্টায় করোনা শনাক্ত ১৪৯১, মৃত্যু ৩

অনলাইন ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ৯ জানুয়ারী, ২০২২
  • ৫৩ জন নিউজটি পড়েছেন

দেশে গত ২৪ ঘণ্টায় ১ হাজার ৪৯১ জন নতুন করোনা রোগী শনাক্ত হয়েছেন। এছাড়া, একই সময়ে করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন ৩ জন।

রবিবার বিকেলে স্বাস্থ্য অধিদপ্তর থেকে দেওয়া সংবাদ বিজ্ঞপ্তিতে এ সব তথ্য জানানো হয়। দেশে এ পর্যন্ত মোট ১৫ লাখ ৯৩ হাজার ৭০০ জনের করোনা শনাক্ত হলো।

এছাড়া, করোনায় মোট মারা গেলেন ২৮ হাজার ১০২ জন।

 

বিজ্ঞপ্তিতে বলা হয়, শনিবার সকাল ৮টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টায় র‍্যাপিড অ্যান্টিজেন ও আরটি-পিসিআর পদ্ধতিতে ২১ হাজার ৯৮০টি নমুনা পরীক্ষা করে ১ হাজার ৪৯১ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্ত হার বেড়ে হয়েছে ৬ দশমিক ৭৮ শতাংশ।

এর আগের দিন শরিবার ১ জনের মৃত্যু হয়েছিল এবং শনাক্তের হার ছিল ৫ দশমিক ৭৯ শতাংশ। গতকাল ১ হাজার ১১৬ জনের করোনা শনাক্ত হয়েছিল।

গত ২৪ ঘণ্টায় মারা যাওয়া ৩ জনের মধ্যে ১ জন পুরুষ ও ২ জন নারী। তাদের মধ্যে ২ জন ঢাকার ও ১ জন চট্টগ্রামের বাসিন্দা।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun