1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
ক্যারিয়ারে এক নতুন অধ্যায় শুরু করছেন মিথিলা - রংপুর সংবাদ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:০২ অপরাহ্ন

ক্যারিয়ারে এক নতুন অধ্যায় শুরু করছেন মিথিলা

অনলাইন ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৬ জানুয়ারী, ২০২২
  • ৫৫ জন নিউজটি পড়েছেন

হইচই-এর জনপ্রিয় ওয়েব সিরিজ মন্টু পাইলটের নতুন সিজনের কাজ শুরু হবে খুব শীঘ্রই। গত বছরই মন্টু পাইলটের নতুন সিজন ঘোষণাও করা হয়েছিল নির্মাতাদের পক্ষ থেকে। দেবালয় ভট্টাচার্যের পরিচালনায় প্রথম সিজনে অভিনয় করেছিলেন সৌরভ দাস, শোলাঙ্কি রায়, চান্দ্রেয়ী ঘোষরা।

ফিরছে ‘মন্টু পাইলট’, এবারও মন্টুর সঙ্গে থাকবে ভ্রমর শোলাঙ্কি তেমনটাই পাকা কথা ছিল। নীলকুঠির রাজা বা নীলকুঠির পাইলট হিসেবে সৌরভকেই দেখা যাবে, তা একপ্রকার নিশ্চিত ছিল কিন্তু এবার শোনা যাচ্ছে দ্বিতীয় সিজনে অনিশ্চিত শোলাঙ্কি রায়।

আর শোলাঙ্কির জায়গায় এই প্রোজেক্ট নিতে চলেছেন অভিনেত্রী রাফিয়াদ রশিদ মিথিলা। সূত্রের খবর, শোলাঙ্কি নিজেই নাকি সরে দাঁড়াচ্ছেন এই ওয়েব সিরিজ। কিন্তু কেন? টলিউডে শোনা যাচ্ছে অন্য গুঞ্জন। খবর সিরিজের নির্মাতা সংস্থার এক প্রতিদ্বন্দ্বী প্রযোজনা সংস্থাই নাকি এর জন্য দায়ী। তাঁদের আসন্ন ছবির নায়িকা শোলাঙ্কি, তাই হইচই প্ল্যাটর্ফমে এখন কাজ করুক অভিনেত্রী তেমনটা চায় না ওই সংশ্লিষ্ট প্রযোজনা সংস্থা।

শোলাঙ্কির এই চরিত্রের অফার নাকি কৌশানী, দেবলীনা চট্টোপাধ্যায়, অনুষা বিশ্বনাথনদের কাছেও গিয়েছিল, তবে তাঁরা শেষমেষ এই অফার ফিরিয়ে দেন। অবশেষে এই সিরিজে শোলাঙ্কির চরিত্রটি করতে রাজি হয়েছেন মিথিলা। আপতত করোনা আক্রান্ত সৃজিত ও মিথিলার মেয়ে, তাই আইসোলেশনে রয়েছেন মিথিলাও। কোয়ারেন্টাইন পর্ব শেষ হলেই শুরু হবে ‘মন্টু পাইলট’-এর নতুন সিজনের শ্যুটিং। অপেক্ষা বড় ধামাকার।

সূত্রঃ হিন্দুস্তান টাইমস

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun