1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের কটেজে শিক্ষার্থীর ঝুলন্ত লাশ - রংপুর সংবাদ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ঈদযাত্রায় রেলপথে জোরদার হচ্ছে টহল-পাহারা আওয়ামী লীগ এখন সাম্প্রদায়িকতা ও বর্ণবাদ ছড়াচ্ছে: ফখরুল আদিতমারী সীমান্তে গুলিবিদ্ধ আহত বাংলাদেশী যুবকের মৃত্যু রোজায় বেড়েছে দাম, খরচ যোগাতে ক্রেতার নাভিশ্বাস স্বাধীনতার ৫৩ বছরের মধ্যে ২৯ বছরই ছিল দুর্ভাগ্যের : প্রধানমন্ত্রী খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বাড়িয়ে প্রজ্ঞাপন প্রধানমন্ত্রীর প্রশ্ন-যারা ভারতীয় পণ্য বর্জনের কথা বলছেন তাদের বউদের ভারতীয় শাড়ি কয়টা? খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বাড়ল রংপুর জেলা যুবলীগের মাসব্যাপী ন্যায্য মূল্যে গরুর মাংস বিক্রি পাটগ্রাম উপজেলা প্রশাসনের আয়োজনে মহান স্বাধীনতা দিবস পালিত

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের কটেজে শিক্ষার্থীর ঝুলন্ত লাশ

অনলাইন ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ৩ জানুয়ারী, ২০২২
  • ৬৬ জন নিউজটি পড়েছেন

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের এস আলম কটেজ থেকে অনিক চাকমা নামে এক শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার বেলা দেড়টায় পুলিশ ও প্রক্টরিয়াল বডির সদস্যরা কক্ষের দরজা ভেঙে তার লাশ উদ্ধার করেন।

এরপর বিশ্ববিদ্যালয় চিকিৎসা কেন্দ্রের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা মো. আবু তৈয়ব অনিকের মৃত্যু নিশ্চিত করেন।

তিনি কটেজের ২১২ নম্বর কক্ষে ভাড়া থাকতেন।

অনিক চাকমার বাড়ি রাঙামাটি সদরের বালুখালী ইউনিয়নে। তার বাবার নাম মোহন লাল চাকমা। মায়ের নাম গোপী দেবী। তিনি মেরিন সায়েন্স অ্যান্ড ফিশারিজ ইনস্টিটিউটের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

একই কটেজের বাসিন্দা ও সমাজতত্ত্ব দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী সুভাষ চাকমা বলেন, অনিক প্রায় প্রতিদিনই ভোরে ঘুম থেকে উঠে যায়। কিন্তু আজ ওঠেনি। দরজাও বন্ধ ছিল। এরপর ৯টার দিকে তার দরজায় টোকা দিই। দরজা না খোলায় ভেবেছি, সে ঘুমাচ্ছে। আরও এক ঘণ্টা পর দরজা না খোলায় আবার টোকা দিই। এরপর জানালার ফাঁক দিয়ে দেখি লাশ ঝুলছে। পরে প্রক্টরিয়াল বডিকে জানাই।

বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর শহিদুল ইসলাম প্রথম আলোকে বলেন, কয়েকজন শিক্ষার্থীর মাধ্যমে বিষয়টি তিনি জেনেছেন। এরপর পুলিশ নিয়ে কটেজ থেকে তার লাশ উদ্ধার করা হয়। কক্ষে কয়েক পৃষ্ঠার নোট পাওয়া গেছে। তার পরিবারকেও জানানো হয়েছে।

বিশ্ববিদ্যালয় পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. কবির হোসেন জানান, দরজা ও জানালা ভেতর থেকে বন্ধ ছিল। পরে দরজা ভেঙে লাশ নামানো হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর আসল কারণ জানা যাবে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun