1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
শহর ঘুরে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করলেন ডিসি - রংপুর সংবাদ
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:১৭ পূর্বাহ্ন

শহর ঘুরে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করলেন ডিসি

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : শুক্রবার, ৩১ ডিসেম্বর, ২০২১
  • ৫৭ জন নিউজটি পড়েছেন

 

মো: রেদওয়ানুল হক মিলন, ঠাকুরগাঁও।

কনকনে শীতের মাঝে রাতের আঁধারে ঠাকুরগাঁও জেলার রোড রেলস্টেশন ও শহর ঘুরে বিভিন্ন স্থানে আশ্রয় নেওয়া শীতার্ত ছিন্নমূল, বয়স্ক ও কর্মজীবী মানুষের মাঝে কম্বল বিতরণ করেছেন জেলা প্রশাসক (ডিসি) মাহাবুবুর রহমান।
বৃহস্পতিবার (৩০ডিসেম্বর) মধ্যরাতে শহরের রোড রেলস্টেশন ও শহরের বিভিন্ন জায়গায় শীতার্ত মানুষের জন্য বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া উপহার এসব কম্বল বিতরণ করেন তিনি। কনকনে শীতে হঠাৎ কম্বল পেয়ে আবেগ আপ্লুত হয়ে পড়েন অসহায় মানুষগুলো।
এ সময় জেলা প্রশা্সক মাহাবুবুর রহমানের সহধর্মিণী ও শিশুকন্যা প্রমুখ উপস্থিত ছিলেন।
ছিন্নমূল মানুষের সাথে আলাপকালে তারা বলেন, রাতে শীতের কারণে যখন ঘুম আসছিল না, তখন স্যার আমাদের কাছে কম্বল নিয়ে হাজির হন। রাতের আঁধারে আমাদের খোঁজ-খবর নিয়ে কম্বল দেয়ায় ডিসি স্যারের কাছে আমরা কৃতজ্ঞ। আল্লাহ উনার ও প্রধানমন্ত্রীর মঙ্গল করবেন। ডিসি স্যার যে কম্বল দিয়ে গেলেন, তা আমরা কোনদিন ভুলব না।
জেলা প্রশাসক মাহাবুবর রহমান বলেন, এই কনকনে শীতে কোনও দুঃস্থ পরিবার যেন সরকারের বরাদ্দকৃত শীতবস্ত্র থেকে বাদ না পড়ে তাই সরকারের নির্দেশনায় এসব মানুষের পাশে দাঁড়াচ্ছি। শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অব্যাহত থাকবে। তিনি আরোও বলেন, প্রধানমন্ত্রীর দেওয়া কম্বল নিয়ে জেলা প্রশাসনের পক্ষ থেকে প্রকৃত দুস্থ শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণের লক্ষ্যে রাতের অন্ধকারে মানুষের পাশে দাঁড়াতে তিনি এ উদ্যোগ নেন।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun