অনুরাগ ছিলেন শ্রীলঙ্কায়, যৌন হেনস্তা ঘটে মুম্বাইয়ে! | রংপুর সংবাদ
  1. rkarimlalmonirhat@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
  2. kibriyalalmonirhat84@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  3. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : Manik Ranpur
  4. mukulrangpur16@gmail.com : Saiful Islam Mukul : Saiful Islam Mukul
অনুরাগ ছিলেন শ্রীলঙ্কায়, যৌন হেনস্তা ঘটে মুম্বাইয়ে! | রংপুর সংবাদ
শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৪:৩৯ পূর্বাহ্ন



অনুরাগ ছিলেন শ্রীলঙ্কায়, যৌন হেনস্তা ঘটে মুম্বাইয়ে!

রংপুর সংবাদ
  • প্রকাশকালঃ শনিবার, ৩ অক্টোবর, ২০২০

রংপুর সংবাদ ডেস্ক :

বাঙালি অভিনেত্রী পায়েল ঘোষ যে সময়কালে শ্লীলতাহানি ও ধর্ষণের চেষ্টার অভিযোগ এনেছেন, তখন শ্রীলঙ্কায় ছিলেন বলে পুলিশের জেরায় জানিয়েছেন বলিউড পরিচালক অনুরাগ কাশ্যপ।

বৃহস্পতিবার ভারসোভা থানায় অনুরাগকে প্রায় ৮ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করে মুম্বাই পুলিশ। সেখানে শ্লীলতাহানি ও ধর্ষণের অভিযোগ অস্বীকার করে জানান, ২০১৩ সালে যে সময়ের কথা পায়েল তার অভিযোগে উল্লেখ করেছেন, তিনি সেই সময় শ্রীলঙ্কায় ছবির জন্য শুট করছিলেন। অথচ পায়েলের কথা অনুযায়ী, ঘটনাটি ঘটেছে মুম্বাইয়ে অনুরাগের ফ্ল্যাটে।

এ দিকে পরিচালকের আইনজীবী প্রিয়াঙ্কা খিমানি এক বিবৃতিতে জানান, “অনুরাগ তার কথার পক্ষে সব রকম তথ্য পেশ করেছেন মুম্বাই পুলিশের কাছে। ২০১৩ সালের আগস্ট মাস জুড়ে তিনি শ্রীলঙ্কায় ছবির শুটিং করছিলেন। পরিচালক ওই ঘটনা ও তার বিরুদ্ধে সমস্ত অভিযোগ তাই অস্বীকার করছেন।”

পরিচালকের তরফে আরও দাবি করা হয়, জনসমক্ষে তার ভাবমূর্তি নষ্ট করার জন্যই হঠাৎ এই ঘটনা প্রচার করা হচ্ছে। বিবৃতিতে আরও বলা হয়, “এফআইআরে পায়েলের সমস্ত অভিযোগ মিথ্যা বলে প্রমাণিত হয়েছে। অনুরাগ জানেন পায়েল এবার তার বয়ান বদল করবেন। অনুরাগের পরিবার ও অনুরাগীরাও মিথ্যা অভিযোগ নিয়ে ব্যথিত। তিনি ভেঙেও পড়েছেন। তাই আইন অবলম্বন করে এগোতে চান।”

অনুরাগ কাশ্যপ মনে করেন, অভিযোগ করার জন্য পায়েল ঘোষের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়া উচিত। পরিচালকের দাবি, অভিযোগকারিণী উদ্দেশ্যপ্রণোদিতভাবে ফৌজদারি বিচার প্রক্রিয়াকে প্রভাবিত করতে চেয়েছেন এবং মিটু আন্দোলনকেও বিপথে চালিত করার চেষ্টা করেছেন।

গত সপ্তাহে অনুরাগের গ্রেপ্তারের দাবি তুলে মহারাষ্ট্রের রাজ্যপাল ভগৎ সিংহ কোশিয়ারি ও কেন্দ্রীয় মন্ত্রী রামদাস আটওয়ালের সঙ্গে দেখা করেছিলেন পায়েল।

পায়েল তার অভিযোগে জানিয়েছিলেন, অনুরাগ ছবিতে ‘কাস্টিং’ নিয়ে আলোচনা করার নামে আন্ধেরির ফ্ল্যাটে ডেকে তার শ্লীলতাহানি এবং ধর্ষণের চেষ্টা করেন। ভারতীয় দণ্ডবিধির ৩৭৬, ৩৫৪, ৩৪১ ও ৩৪২ ধারা অনুযায়ী অনুরাগের বিরুদ্ধে মামলা রুজু করা হয়। সেই কারণেই তাকে ডেকে জেরা করেছে মুম্বাই পুলিশ।



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ





© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ