হিন্দু-মুসলিম প্রেম:অতঃপর মারা গেলেন প্রেমিকার মা | রংপুর সংবাদ
  1. rkarimlalmonirhat@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
  2. kibriyalalmonirhat84@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  3. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : Manik Ranpur
  4. mukulrangpur16@gmail.com : Saiful Islam Mukul : Saiful Islam Mukul
হিন্দু-মুসলিম প্রেম:অতঃপর মারা গেলেন প্রেমিকার মা | রংপুর সংবাদ
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ১০:২৩ অপরাহ্ন



হিন্দু-মুসলিম প্রেম:অতঃপর মারা গেলেন প্রেমিকার মা

রংপুর সংবাদ
  • প্রকাশকালঃ শনিবার, ৩ অক্টোবর, ২০২০
  • ১১

 

কবীর চৌধুরি জয়,রংপুরঃরংপুর নগরীর লালবাগ ২ নং রেলগেট সংলগ্ন বন্ধন পাড়া এলাকায় হিন্দু-মুসলিম প্রেমিক-প্রেমিকার প্রেমের শোকে প্রেমিকার মা মঞ্জু বেগম ৩০ সেপ্টেম্বর রাতের ২ ঘটিকায় স্ট্রোক করে নিজ বাসভবনে মারা যান।
এলাকাবাসি জানায়,বন্ধন পাড়া এলাকার বাসিন্দা বিদ্যুৎ মিস্ত্রি দুলাল মিয়ার কন্যা মিলার সাথে একই এলাকার ছাগল ব্যাবসায়ী জয়নাল মিয়ার পুত্র আরিফের দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল।
মেয়ের পরিবার সনাতন ধর্মালম্বী ছিল এবং ছেলের পরিবার ইসলাম ধর্মালম্বী ছিল যে কারণে কোনোভাবে পরিবার থেকে সম্পর্কের বিষয়টি মেনে নেননি অভিভাবকরা।

পারিবারিকভাবে তাদের সম্পর্কের বিষয়টি না মেনে নিলে গত ১৬ সেপ্টেম্বর মিলা এবং আরিফ বাড়ি থেকে পালিয়ে বিবাহের বন্ধনে আবদ্ধ হয়। ঘটনাটি জানা জানি হলে শোক সহ্য করতে না পেরে মিলার মা মঞ্জু বেগম গত ৩০ সেপ্টেম্বর ২ ঘটিকায় স্ট্রোক করে মারা যান।
ঘটনার সত্যতা নিশ্চিত করতে রংপুর সংবাদকে মিলার বাবা বলেন, মেয়ের শোকে না খেয়ে খেয়ে দুর্বল হয়ে পড়েন মঞ্জু বেগম এবং হঠাৎ স্ট্রোক করে মারা যান উক্ত তারিখে। তিনি আরও জানান এই মাসেই তাঁরা তাঁদের প্রেমের বিষয়টি জানতে পারে এবং পারিবারিকভাবে মেয়েকে শাসন করে তারা। কিন্তু মেয়ে অবাধ্য হয়ে আরিফের সাথে বাড়ি থেকে পালিয়ে গিয়ে বিবাহ করে। এই সংবাদ সহ্য করতে না পেরে তার মা মারা যায়।



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ





© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ