ত্যাগী নেতাকর্মীদের কমিটিতে চায় বিএনপির তৃণমূল নেতাকর্মীরা | রংপুর সংবাদ
  1. rkarimlalmonirhat@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
  2. kibriyalalmonirhat84@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  3. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : Manik Ranpur
  4. mukulrangpur16@gmail.com : Saiful Islam Mukul : Saiful Islam Mukul
ত্যাগী নেতাকর্মীদের কমিটিতে চায় বিএনপির তৃণমূল নেতাকর্মীরা | রংপুর সংবাদ
শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৫:২০ পূর্বাহ্ন



ত্যাগী নেতাকর্মীদের কমিটিতে চায় বিএনপির তৃণমূল নেতাকর্মীরা

রংপুর সংবাদ
  • প্রকাশকালঃ শনিবার, ৩ অক্টোবর, ২০২০

স্টাফ রিপোর্টারঃলড়াকু কর্মীদের কমিটিতে যুক্ত করে তাদের মূল্যায়ন চান বিএনপির তৃণমুলের নেতাকর্মীরা। তাদের অভিযোগ অতীতের অধিকাংশই ছিলো পকেট কমিটি যে কারণে সফল হয়নি কোন কর্মসূচীই। এই অভিযোগকে অস্বীকার না করলেও দলটির নীতিনির্ধারকরা বলছেন কার্যাকর কমিটি গঠনে সর্বোচ্চ চেষ্টা করবেন তারা।

করোনা মহামারির প্রথমদিকে গেলো মার্চে শর্তে সাপেক্ষে মুক্তি পান বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া। সেই সময় বিএনপির নেতাকর্মীদের শেষবারের মতো রাজপথে এমন সরব উপস্থিতি দেখে নগরবাসী। এরপর কোভিট নাইন্টিনের আক্রমণ। অন্য সব কিছুর মতোই অনেকটা লকডাউনে চলে যায় বিএনপির রাজনৈতিক কর্মকান্ডও।

সম্প্রতি সাংগঠনিক কর্মকান্ডের স্থবিরতা কাটিয়ে মূল দলসহ অঙ্গ, সহযোগী এবং জেলা ও সামাজিক সাংস্কৃতিক সংগঠনগুলোর পূর্নাঙ্গ কমিটি গঠনের নির্দেশনা এসেছে স্থায়ী কমিটির বৈঠক থেকে। যদিও অতীতের গঠিত কমিটিগুলো নিয়ে আক্ষেপ তৃণমুলে। 

নীতিনির্ধারকরা বলছেন, এবার তারা মূল্যায়ন করবেন মাঠের-মূল্যায়ন বিবেচনায়।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু বলছেন, করোনা পরিস্থিতি এখনও স্বাভাবিক নয়। তাই দলের কার্যক্রম সেভাবে শুরু করা যাচ্ছে না। 

বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু বলছেন, ত্যাগী কর্মি দলে যাদের অবদান আছে কমিটিতে তাদেরই মূল্যায়ন করা হবে। নির্বাচনের মাধ্যমে না হওয়ায় অনেকেই কমিটি নিয়ে অভিযোগ করেন বলেও জানান তিনি।

যদিও, কবে নাগাদ সব কমিটি পূর্নাঙ্গ হবে, আর কবে নাগাদই বা বিএনপি কর্মসূচীভিত্তিক রাজনীতিতে ফিরবে এ নিয়ে এখনও ঢের সন্দেহ রয়েছে অনেক নেতাকর্মীর মাঝেই।

 



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ





© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ