1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. kibriyalalmonirhat84@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  3. mukulrangpur16@gmail.com : Saiful Islam Mukul : Saiful Islam Mukul
  4. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
উষ্ণ মরুতে স্বামীর কপালে মাহির চুম্বন - রংপুর সংবাদ
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৯:৫৫ অপরাহ্ন

উষ্ণ মরুতে স্বামীর কপালে মাহির চুম্বন

অনলাইন ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ৫ ডিসেম্বর, ২০২১

সম্প্রতি স্বামীর সঙ্গে ওমরাহ হজ্ব করতে গিয়েছেন জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। সেখান থেকে নানা ছবি প্রকাশ করছেন তিনি। এবার সদ্য বিবাহিত এই জুটিকে দেখা গেল রোমাঞ্চ করতে।

বিস্তীর্ণ মরুভূমি সূর্য ডুবে যাওয়ার আগে রক্তিম বর্ণ ধারণ করেছে। পেছনে সূর্যকে রেখে ভালোবাসাময় ভঙ্গিমায় দাঁড়িয়ে আছেন মাহি ও তার স্বামী রাকিব সরকার।

একই স্থানে নানা ভঙ্গিমায় তোলা বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন মাহি। তাতে দেখা গেল,  কালো বোরকায় আপাদমস্তক ঢেকে রেখেছেন নায়িকা। মুখটা কেবল উন্মুক্ত। তার স্বামীর পরনে পাঞ্জাবি-পায়জামা। কখনো স্বামীকে জড়িয়ে ধরেছেন, কখনো হাঁটু গেঁড়ে বসে থাকা রাকিবের কপালে চুম্বন করছেন, আবার কখনো স্বামী তাকে ফুল দিয়ে ভালোবাসা জানাচ্ছেন। এমন রোম্যান্টিক ভঙ্গিমায় ক্যামেরাবন্দি হয়েছেন তারা। ছবিগুলোর ক্যাপশনে নায়িকা লিখেছেন, ‘শুকুর আলহামদুলিল্লাহ্‌।’ সঙ্গে জুড়ে দিয়েছেন চারটি লাভ ইমোজি।

গত ২৪ নভেম্বর ফেসবুকে পোস্ট দিয়ে মক্কায় হজ্ব করতে যাওয়ার খবরটা জানান মাহি। ওই সময় তিনি বিমানবন্দরে তোলা বোরকা পরা কয়েকটি ছবি শেয়ার দিয়ে ওমরাহর কথা প্রকাশ্যে আনেন।

তখন মাহি বলেছিলেন, ‘আলহামদুলিল্লাহ, জীবনে প্রথমবার ওমরাহতে যাচ্ছি। এই অনুভূতি প্রকাশের ঊর্ধ্বে। রাকিব সরকার (স্বামী) তোমার জন্য অন্তর থেকে অনেক অনেক দোয়া। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

উল্লেখ্য, গত ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী রাকিব সরকারের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মাহিয়া মাহি। এরপর স্বামীকে নিয়ে রাজধানীতে নতুন একটি বাসায় উঠেছেন নায়িকা।

রাকিবের আগে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুর সঙ্গে সংসার করেছিলেন মাহি। ২০১৬ সালে বিয়ে করেছিলেন তারা। চার বছর সংসার করার পর গত মে মাসে ডিভোর্সের ঘোষণা দেন তিনি।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun