1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. kibriyalalmonirhat84@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  3. mukulrangpur16@gmail.com : Saiful Islam Mukul : Saiful Islam Mukul
  4. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
ঢাকা টেস্টের দ্বিতীয় দিনের খেলা পরিত্যক্ত - রংপুর সংবাদ
মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০১:৩৭ পূর্বাহ্ন

ঢাকা টেস্টের দ্বিতীয় দিনের খেলা পরিত্যক্ত

অনলাইন ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ৫ ডিসেম্বর, ২০২১

সারা দিনে খেলা হলো মাত্র ৬.২ ওভার। সময়ের হিসেবে প্রায় ৩০ মিনিট। তাতেই শেষ ঢাকা টেস্টের দ্বিতীয় দিন। সকাল থেকে থেকে গুঁড়ি গুঁড়ি বৃষ্টির কারণে বিকেলে এলো ম্যাচ পরিত্যক্তের ঘোষণা।

দ্বিতীয় দিনে ব্যাটার-বোলাররা নয়, মিরপুরে দাপট দেখাল বৃষ্টি। সম্ভবত তার পেটেই যাচ্ছে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট। ঘূর্ণিঝড় জাওয়াদের প্রভাবে আগামীকালও বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

তা যদি হয়, ঢাকা টেস্টের ভাগ্য নির্ধারিত হতে পারে ড্রয়ে। তাতে অবশ্য লাভ পাকিস্তানের। চট্টগ্রাম টেস্ট জিতে সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে আছে সফরকারীরা।

বৃষ্টির কারণে দ্বিতীয় দিনের প্রথম সেশনে একটি বলও হয়নি। মধ্যাহ্নভোজের পর শুরু হয় খেলা। খালেদ আহমেদের করা প্রথম বলেই চার মেরে দিন শুরু করেন বাবর আজম। কিন্তু বেরসিক বৃষ্টি বাগড়া দেয় ফের।

মাঠ ছাড়ার আগে প্রথম ইনিংসে ২ উইকেটে ১৮৮ রান করে পাকিস্তান। তৃতীয় দিনে ব্যাটিংয়ে নামবেন অধিনায়ক বাবর (৭১) ও আজহার আলী (৫২)।

৬০ রানে দ্বিতীয়দিন শুরু করেন বাবর। আজহার আলী নামেন ৩৬ রান নিয়ে। তার মধ্যে ইনিংসের ৬৭তম ইনিংসের শেষ বলে এবাদত হোসেনকে চার মেরে টেস্ট ক্যারিয়ারের ৩৪তম ফিফটি তুলে নেন তিনি।

প্রথম দিনে খেলা হয় ৫৭ ওভার। টস জিতে ব্যাটিংয়ে নামা পাকিস্তান ২ উইকেটে ১৬১ রান নিয়ে দিন শেষ করে। বাংলাদেশের হয়ে আগেরদিন উইকেট দুটি নেন স্পিনার তাইজুল ইসলাম।

প্রথমদিন নির্ধারিত সময়ের আগে খেলা শেষ হওয়ায় ৩০ মিনিট আগে দ্বিতীয় দিন শুরুর কথা ছিল। আর খেলা হওয়ার কথা ৯৮ ওভার। কিন্তু দিনটা ভেসে গেল বৃষ্টিতেই।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun