1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
ফাইনালে রাসেলের তাণ্ডব, টি-টেনের চ্যাম্পিয়ন গ্লাডিয়েটর্স - রংপুর সংবাদ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বিএনপির ৮০ ভাগ নেতা-কর্মী নির্যাতনের শিকার: মির্জা ফখরুল ঢাকাসহ বিভিন্ন অঞ্চলে ৬০ কিমি বেগে বজ্রবৃষ্টির আভাস বিএনপি নেতারা বহাল তবিয়তে ব্যবসা–বাণিজ্য করছেন: কাদের  ঈদযাত্রায় রেলপথে জোরদার হচ্ছে টহল-পাহারা আওয়ামী লীগ এখন সাম্প্রদায়িকতা ও বর্ণবাদ ছড়াচ্ছে: ফখরুল আদিতমারী সীমান্তে গুলিবিদ্ধ আহত বাংলাদেশী যুবকের মৃত্যু রোজায় বেড়েছে দাম, খরচ যোগাতে ক্রেতার নাভিশ্বাস স্বাধীনতার ৫৩ বছরের মধ্যে ২৯ বছরই ছিল দুর্ভাগ্যের : প্রধানমন্ত্রী খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বাড়িয়ে প্রজ্ঞাপন প্রধানমন্ত্রীর প্রশ্ন-যারা ভারতীয় পণ্য বর্জনের কথা বলছেন তাদের বউদের ভারতীয় শাড়ি কয়টা?

ফাইনালে রাসেলের তাণ্ডব, টি-টেনের চ্যাম্পিয়ন গ্লাডিয়েটর্স

অনলাইন ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ৫ ডিসেম্বর, ২০২১
  • ৪৬ জন নিউজটি পড়েছেন

সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত হওয়া টি-টেন ক্রিকেট লিগের এবারের আসরে চ্যাম্পিয়ন হয়েছে ডেকান গ্লাডিয়েটর্স। শনিবার রাতের ফাইনালে তারা ৫৬ রানের ব্যবধানে হারিয়েছে দিল্লি বুলসকে।

টসে হেরে প্রথমে ব্যাটিং করতে নেমে ১০ ওভারে কোন উইকেট না হারিয়ে ১৫৯ রান করে ডেকান গ্লাডিয়েটর্স। দলের ওপেনার আন্দ্রে রাসেল মাত্র ৩২ বলে ৯০ রানের এক টর্নেডো ইনিংস খেলেন। ৯টি চারের পাশাপাশি ৭টি ছক্কা হাঁকান এই ক্যারিবীয় দানব। অপর ওপেনার কোহলার কাদমোর ২৮ বলে ৫৯ রান করেন। ৩টি চার ও ৫টি ছক্কা হাঁকান তিনি।

১৬০ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ১০ ওভারে ৭ উইকেটে ১০৩ রানে তুলতে সমর্থ হয় দিল্লি বুলস। দলের পক্ষে চন্দরপল হেমরাজ সর্বোচ্চ ২০ বলে ৪২ রান করেন। ম্যাচে দারুণ বোলিং করেন ওয়ানিন্দু হাসারাঙ্গা। ২ ওভারে ২০ রানে দুটি উইকেট শিকার করেন। ২ ওভারে সমান ২০ রানে দুটি করে উইকেট শিকার করেন ওডেন স্মিথও।

তবে এই ম্যাচে সেরা বোলিং ফিগারটি ছিল টাইমাল মিলসের। ২ ওভারে মাত্র ৪ রান দিয়ে ২টি উইকেট শিকার করেন তিনি। আন্দ্রে রাসেল ম্যাচসেরা ও হাসারাঙ্গা টুর্নামেন্টসেরা নির্বাচিত হন।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun