1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
বিয়ে ভিকি-ক্যাটের, ঘুম নেই রাজস্থান প্রশাসনের - রংপুর সংবাদ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:২৯ অপরাহ্ন

বিয়ে ভিকি-ক্যাটের, ঘুম নেই রাজস্থান প্রশাসনের

অনলাইন ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১
  • ৫০ জন নিউজটি পড়েছেন

রাজস্থানের ৭০০ বছর পুরোনো দুর্গে বসবে ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের রাজকীয় বিয়ের আসর। ৭ থেকে ৯ ডিসেম্বর সাওয়াই মাধোপুর জেলার বারওয়ারা সিক্স সেন্সেস ফোর্টে হবে যাবতীয় আনুষ্ঠানিক। এ কারণে বাড়াবাড়ি রকমের নিরাপত্তার আয়োজন করতে যাচ্ছে রাজ্য প্রশাসন।

হিন্দুস্তান টাইমস জানায়, শুক্রবার একটি বৈঠকের আয়োজন করে সাওয়াই মাধোপুর জেলা প্রশাসন।

সুষ্ঠুভাবে আয়োজন, আইনশৃঙ্খলা রক্ষা ও ভিড় নিয়ন্ত্রণের ব্যবস্থা নিয়ে আলোচনা হয় ওই বৈঠকে। সেখানে ছিলেন জেলা কালেক্টর, পুলিশ সুপার ও অন্যান্য কর্মকর্তা, বন কর্মকর্তা, হোটেল ও ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থার প্রতিনিধিরা।

 

জেলা কালেক্টর রাজেন্দ্র কিষাণ জানিয়েছেন, ‘আইন-শৃঙ্খলাসহ বিয়ে সংক্রান্ত বিভিন্ন দিক নিয়ে আলোচনার জন্য বৈঠকটি করা হয়। আমাদের ট্রাফিক বিভাগ, বন কর্মকর্তা ও পরিবহন বিভাগের মতো বিভিন্ন বিভাগের কর্মকর্তারা ছিলেন। বিয়েতে মোট ১২০ জন অতিথি থাকবেন এবং ডবল ভ্যাকসিনেশন সার্টিফিকেট ও আরটি-পিসিআর পরীক্ষার ভিত্তিতে তাদের প্রবেশের অনুমতি দেওয়া হবে।

হবু দম্পতির পরিবারের সদস্যরা ৫ ও ৬ ডিসেম্বর থেকে জয়পুরে পৌঁছোতে শুরু করবেন। হাই-প্রোফাইল বিয়েতে বরুণ ধাওয়ান, রোহিত শেঠি, শশাঙ্ক খৈতান, নাতাশা দালালের মতো ব্যক্তিত্ব উপস্থিত থাকবেন। থাকতে পারেন সালমান খানও।

আন্তর্জাতিক ডিজাইনার পিন, ডিজাইনার রাজীব পাবুওয়াল ও লক্ষ পাবুওয়ালের ডিজাইন করা পোশাক বিয়ের বিভিন্ন অনুষ্ঠানের জন্য তৈরি করা হয়েছে।

ক্যাটরিনা কাইফ, ভিকি কৌশল ও অতিথিদের ঘরগুলোতে বিশেষভাবে সাজানো হয়েছে। অতিথিদের স্বাগত জানানোর জন্য হাতে কারুকাজ করা পিতলের ট্রে ও থালা ব্যবহার করা হবে।

ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানি গোপনীয়তা বজায় রাখার জন্য যথাসাধ্য চেষ্টা করছেন। অতিথিদেরও একটি চুক্তিতে স্বাক্ষর করার জন্য বলা হয়েছে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun