1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
৬ ডিসেম্বর ঢাকায় সমাবেশ করবেন বিএনপিপন্থী সাবেক ‍উপজেলা চেয়ারম্যানরা - রংপুর সংবাদ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ঢাকাসহ ছয় বিভাগে ঝড়বৃষ্টির পূর্বাভাস যারা নুন-ভাতের কথাও ভাবতে পারত না, এখন তারা মাছ-মাংসের চিন্তা করে উপজেলা নির্বাচনে ভোটার উপস্থিতি নিয়ে উদ্বিগ্ন হওয়ার কারণ নেই:ইসি আলমগীর হাতীবান্ধায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে গণসংযোগে ব্যস্ত মাকতুফা ওয়াসিম বেলি খাদ্যের পর পুষ্টি নিরাপত্তা নিশ্চিত করাই সরকারের লক্ষ্য: প্রধানমন্ত্রী বিএনপির আন্দোলন এখনও শেষ হয়নি : রিজভী উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করলেই ব্যবস্থা: ইসি পরিতাপের বিষয় বিএনপি ১৭ এপ্রিল, ৭ মার্চ পালন করে না সময় মানুষকে অনেক কিছু বুঝিয়ে দেন হাতীবান্ধায় নির্বাচনে বৈধতা পেলেন ৪ চেয়ারম্যান প্রার্থী, বর্জন জামাত নেতার

৬ ডিসেম্বর ঢাকায় সমাবেশ করবেন বিএনপিপন্থী সাবেক ‍উপজেলা চেয়ারম্যানরা

অনলাইন ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২ ডিসেম্বর, ২০২১
  • ৫২ জন নিউজটি পড়েছেন

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে আগামী ৬ ডিসেম্বর (সোমবার) জাতীয় প্রেস ক্লাবের সামনে সমাবেশ করবেন উপজেলা পরিষদের বিএনপিপন্থী সাবেক চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানরা।

বৃহস্পতিবার সকালে এ কর্মসূচির কথা দেশ রূপান্তরকে জানান ঢাকার দোহার উপজেলার সাবেক চেয়ারম্যান ও ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক খন্দকার আবু আশফাক।

তিনি বলেন, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যানদের নিয়ে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে বুধবার আমরা একটা বৈঠক করেছি। ওই বৈঠকে সিদ্ধান্ত হয়েছে, আগামী ৬ ডিসেম্বর জাতীয় প্রেসক্লাবের সামনে খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে আমরা সমাবেশ করবো।

 

এ সমাবেশে অংশ নিতে সবাইকে আহ্বান জানানো হয়েছে।

বৈঠকে উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের মধ্যে ৬০-৭০ জন অংশ নেন।

ঢাকার খন্দকার আবু আশফাক, কুষ্টিয়ার জাকির হোসেন, বগুড়ার শাহে আলম, ঢাকার তমিজউদ্দিনকে সমাবেশ সফল করতে বিশেষ দায়িত্ব দেওয়া হয়েছে।

সমাবেশে কতজন সাবেক উপজেলা চেয়ারম্যান আসতে পারেন এবং প্রধান অতিথি হিসেবে কে বক্তব্য রাখবেন জানতে চাইলে আবু আশফাক বলেন, সারা দেশের সাবেক উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা সমাবেশে আসবেন।

আশা করি পাঁচ শতাধিক মানুষ উপস্থিত হবেন। আর প্রধান অতিথি কে থাকবেন সেটা এখনও ঠিক হয়নি।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun