1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
এত কিছু করলে কাজ ভালো হয় না - রংপুর সংবাদ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৫১ অপরাহ্ন

এত কিছু করলে কাজ ভালো হয় না

অনলাইন ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২ ডিসেম্বর, ২০২১
  • ৪৬ জন নিউজটি পড়েছেন

জনপ্রিয় সংগীতশিল্পী সানিয়া সুলতানা লিজা লম্বা সময় ছুটি কাটিয়ে সম্প্রতি দেশে ফিরেছেন। এখন পুরোদমে মন দিয়েছেন কাজে। আসছে তার নতুন গান। এই তারকার সঙ্গে কথা বলেছেন রণ

ছুটির দিনগুলো…

টানা কাজের চাপ ভুলতে কিছুটা সময় নিজের জন্য দিতে হয়। তাই আমি প্রতি বছর দেশের বাইরে ঘুরতে যাই। করোনার কারণে তো কোথাও যাওয়ার সুযোগ ছিল না। এদিকে কাজের ব্যস্ততাও কারও সেভাবে ছিল না। তাই পরিস্থিতি একটু স্বাভাবিক হলেই চলে যাই আমেরিকা। আবার কনসার্টের মৌসুম শুরু হওয়ায় ফিরে এসেছি। এবার নিউ ইয়র্কে বোনের বাসায় ছিলাম। ফ্যামিলি টাইম কাটিয়েছি বেশি। যেহেতু প্রতিবারই যাওয়ার চেষ্টা করি, তাই আমেরিকা ঘুরে দেখার তাড়া ছিল না। বলতে পারেন, দেশের চেয়ে আমেরিকাই আমি বেশি ঘুরেছি। সেখানের ১৬-১৭টি রাজ্য ঘোরার অভিজ্ঞতা আছে। আর দেশে তো শুধু কাজের জন্যই এখানে সেখানে যাওয়া হয়। ঘোরার আর সময় কই? এবার শুধু নিউ ইয়র্কটা ঘুরেছি সময় নিয়ে। এতকিছু দেখার আছে সেখানে। একটা মিউজিক ভিডিওর কাজও সেরে ফেলেছি।

টানা কনসার্ট…

দেশে ফেরার আগ থেকেই আয়োজকরা কনসার্টের জন্য আমার সিডিউল চাইছিলেন। কিন্তু সেগুলো করা হয়নি। তাই দেশে ফিরেই টানা কনসার্টে ব্যস্ত হয়ে গেছি। গতকাল শো করেছি কুমিল্লা। আজ সিলেটে যাব। পরশু ঢাকা আর্মি স্টেডিয়ামে, তারপর দিন কাকরাইলের ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউটে শো আছে। এভাবে টানা ১১ তারিখ পর্যন্ত শো। এগুলো শেষ করতে করতে মাসের বাকি দিনগুলোর সিডিউলও পূর্ণ হয়ে যাবে। সৃষ্টিকর্তার রহমতে যদি এবার করোনার প্রকোপ আর না বাড়ে তাহলে ফেব্রুয়ারি মার্চ পর্যন্ত শিল্পীরা অনেক শো করতে পারবে।

আমেরিকার শো…

আমি ওখানে থাকাকালীন বাংলাদেশি আর্টিস্ট নিয়ে দুটি শো হয়েছে। একটি চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ড, অন্যটি ঢালিউড অ্যাওয়ার্ড। সেখানে আমাকে আমন্ত্রণ জানানো হয়েছিল। কিন্তু আমি আইনের বাইরে গিয়ে কাজ করতে চাইনি। আয়োজকদের বুঝিয়ে বলেছি যে, আমি এসেছি ট্যুরিস্ট ভিসায়। আমার ওয়ার্ক পারমিট নেই। যদিও অনেকে এভাবে গিয়ে শো করেন। কিন্তু তা চাই না।

নতুন গান…

শওকত আলী ইমনের সুর ও কম্পোজিশনে দুটি আর নাভেদ পারভেজ, নাজির মাহমুদ ও অ্যাপিরাস ব্যান্ডকে দিয়ে একটি করে গান করিয়েছি নিজের ইউটিউব চ্যানেলের জন্য। খুব ইচ্ছে ছিল ইংরেজি নতুন বছরে একটি গানের সুন্দর একটি মিউজিক ভিডিও প্রকাশ করার। কিন্তু কনসার্টের যে ব্যস্ততা তাতে মনে হয় পারব না। তবে ভালোবাসা দিবসে একটি গান আসবে আমার চ্যানেলে।

শুধুই গায়িকা…

এটা ঠিক যে এখন অনেক সংগীতশিল্পী গান লিখছেন, সুর করছেন, মিউজিকের কাজ করছেন। কিন্তু আমার মনে হয়, একসঙ্গে এত কিছু করলে কাজ ভালো হয় না। তাছাড়া সবাইকে দিয়ে সব হয়ও না। আমি শুধু সংগীতশিল্পী হিসেবেই ঠিক আছি। কারণ গান গাওয়াটা ছোটবেলা থেকে দীর্ঘদিন ধরে শিখেছি। কম্পোজিশন করা তো শিখিনি। তাহলে সেই কাজ আমি কীভাবে করব? হয়তো লিজাকে অনেকে পছন্দ করেন বলে আমি যাই করি না কেন তারা প্রকাশ করবেন। কিন্তু দিনশেষে কি সেটি কোয়ালিটিফুল কাজ হবে?

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun