শনিবার (২৭ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার ঘোনিরামপুর এলাকায় ব্রাদার্স কোল্ড স্টোরেজ সংলগ্ন রংপুর-সৈয়দপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। আহতদের তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতদের মধ্যে তিনজনের নাম পাওয়া গেছে। এরা হলেন- নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার কাটগাড়ী আদর্শপাড়া গ্রামের মমতা বেগম (৩২) ও লাভলি বেগম (৩৫) এবং তারাগঞ্জের ইকরচালী বাছুরবান্ধা গ্রামের সাথী বেগম (৩০)। নিহত অপরজন ভ্যানচালক। তার নাম-পরিচয় জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, একটি ব্যাটারিচালিত যাত্রীবাহী ভ্যানে করে ছয়জন ফিরছিলেন। ভ্যানটি উপজেলার ঘোনিরামপুর ব্রাদার্স কোল্ড স্টোরেজের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ভ্যানচালকসহ তিনজনের মৃত্যু হয়।

এদিকে খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করেন। পরে স্থানীয়দের সহযোগিতায় আহত চারজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

আহতরা হলেন- তারাগঞ্জের কুর্শা ইউনিয়নের অন্ততপুরের তাসলিমা আক্তার (২৫), মদিনা আক্তার (২৯), দিনাজপুর চিরিরবন্দর এলাকার আব্দুল মজিদ (৪৯) ও কিশোরগঞ্জের সিঙ্গেরগাড়ী মাস্টারপাড়া গ্রামের সাথী বেগম (৩০)। এদের মধ্যে আহত সাথী বেগম রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন।

তারাগঞ্জ হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুন্নবী প্রধান দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি ঢাকা পোস্টকে বলেন, নিহত চারজনের মধ্যে শুধু ভ্যানচালকের নাম-পরিচয় জানা যায়নি। বাকি তিনজনের পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হচ্ছে। ঘটনার পর পরই ট্রাক নিয়ে চালক দ্রুত পালিয়ে গে