1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. kibriyalalmonirhat84@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  3. mukulrangpur16@gmail.com : Saiful Islam Mukul : Saiful Islam Mukul
  4. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
নিষিদ্ধ প্রেমে আরও নায়িকা আছে - রংপুর সংবাদ
রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৫:৫৬ অপরাহ্ন

নিষিদ্ধ প্রেমে আরও নায়িকা আছে

অনলাইন ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১

প্রচারণায় এত দিন সিমলাকে হাজির করেছিলেন রুবেল আনুশ। জানা গেল, তিনটি গল্পে সাজানো হয়েছে তার ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ চলচ্চিত্রটি। তিন গল্পে আছে তিন জোড়া অভিনয়শিল্পী। সাসপেন্স রাখতেই নাকি তাদের নিয়ে গোপনীয়তা!

গণমাধ্যমে চলচ্চিত্রটির অন্যতম নায়িকা রুমাই নোভিয়ার মন্তব্যের প্রেক্ষিতে আনুশ বললেন, ‘সান্সপেন্স রাখতেই নায়িকা রুমাই নোভিয়াকে গোপন করেছি আমরা।

 

এমনও বলা হচ্ছে, সিনেমায় প্রাধান্য পেয়েছেন চিত্রনায়িকা রুমাই নোভিয়া।

রুবেল আনুশ বলেন, “রুমাই নোভিয়াকে দিয়েই সিনেমার শুরু করেছি আমি, তাকে দিয়েই সিনেমা শেষ হয়েছে। দৈর্ঘ্যেও তার গল্পটি বেশি আবার এই সিনেমায় ব্যবহৃত দুটি গানই তাকে নিয়ে নির্মিত। ”

বেশ কিছু পণ্যের বিজ্ঞাপনচিত্রে মডেলিং দিয়ে পরিচিতি পান রুমাই নোভিয়া। অভিনয় করেছেন গানচিত্রেও। আইটেম গান দিয়ে বড়পর্দায় অভিষেক হলেও নায়িকা হিসেবে রুমাই নোভিয়ার প্রথম ছবি ‘ক্রাইম রোড’।

‘নিষিদ্ধ প্রেমের গল্প’ চলচ্চিত্রটির জন্য দীর্ঘ সাত বছরের অপেক্ষা তার। এ নিয়ে রুমাই নোভিয়া বলেন, ‘রুবেল আনুশ আমার খুব ভালো বন্ধু। চলচ্চিত্রটিতে সিমলার মতোই আমারও সম উপস্থিতি আছে।

তবু, খবরে, প্রচার প্রচারণায় আমাকে কোথাও খুঁজে পাচ্ছি না। তাই মন কিছুটা খারাপ। আমি হয়তো অন্য কারো তারকাখ্যাতির কাছে হেরে যাচ্ছি। ’

 

তবে, রুমাইর মন ভালো করতেই বুধবার প্রকাশিত হয়েছে চলচ্চিত্রটির প্রথম গান ‘ঘর পালানো হাওয়া’। গানটির কথা লিখেছেন লিমন আহমেদ, সুর-কণ্ঠ সোহেল রাজের।

রুমাই নোভিয়া বলেন, ‘প্রচারণার স্বার্থে আমাকে গোপন করে রাখা কতটা যৌক্তিক হয়েছে তা নির্মাতা ও প্রযোজনা প্রতিষ্ঠানই বলতে পারবে। এ চলচ্চিত্রটির মাধ্যমে নতুন করে অভিনয় নির্ভর চরিত্রে ফিরবো বলে, ক্যারিয়ারে দীর্ঘ বিরতিও পড়েছে আমার। তবু, নির্মাতার বোধোদয় হয়েছে এতে আমি আনন্দিত। চলচ্চিত্রটি বড়পর্দায় মুক্তি পেলেই অপেক্ষা সার্থক হতো। তবু, মুক্তি তো পাচ্ছে। সবাইকে দেখার আমন্ত্রণ জানাই। ’

রুবেল আনুশের বক্তব্য এমন, ‘দর্শক জানছে এটি  সিমলার ছবি কিন্তু সিনেমা দেখলে গল্পটাই প্রধান হয়ে উঠবে। প্রচার প্রচারণায় কিছুটা সাসপেন্স ধরে রাখতেই নায়িকা রুমাই নোভিয়াকে গোপন রেখেছিলাম আমরা। ’

বৃহস্পতিবার ‘সিনেমা কটেজ’ নামে ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে সিনেমাটি। সম্প্রতি এই চলচ্চিত্রকে সেন্সর বোর্ড আটকে দেয়। এ কারণে অনলাইনে মুক্তি দেওয়া হচ্ছে।

‘নিষিদ্ধ প্রেমের গল্প’-এ আরও অভিনয় করেছেন মামুন, আবুল হায়াত, মনিরা মিঠু, সোহেল খান, মুনমুন, পুলক, বাপ্পী, লাবণী, সাদিয়া, আলিফ, মুসা, টুটুল চৌধুরী, আফরিন প্রমুখ।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun