1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
রংপুরে ট্রাকচাপায় প্রাণ গেল অটোচালকের - রংপুর সংবাদ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:২৩ অপরাহ্ন

রংপুরে ট্রাকচাপায় প্রাণ গেল অটোচালকের

স্টাফ রিপোর্টার
  • আপডেট সময় : বুধবার, ২৪ নভেম্বর, ২০২১
  • ৪৮ জন নিউজটি পড়েছেন

রংপুরের কাউনিয়ায় ট্রাকের চাপায় ব্যাটারিচালিত অটোরিকশাচালকের মৃত্যু হয়েছে। এ সময় এক যাত্রী গুরুতর আহত হয়েছেন। তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ বুধবার (২৪ নভেম্বর) ভোর সোয়া ৬টার দিকে উপজেলার তিস্তা সেতু এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত অটোচালক মাসুদ রানা কুড়িগ্রামের রাজারহাট উপজেলার ভিমশর্মা গ্রামের আফসার আলীর ছেলে। আহত যাত্রী বিমল চন্দ্র একই এলাকার রমেশ চন্দ্রের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, কাউনিয়া বাজারের আড়তে মাছ বিক্রির জন্য কুড়িগ্রামের চায়না বাজার থেকে মাসুদ রানার ব্যাটারিচালিত অটোরিকশায় করে মাছ নিয়ে যাচ্ছিলেন বিমল চন্দ্র। পথিমধ্যে তিস্তা ব্রিজ সংলগ্ন এলাকায় লালমনিরহাটগামী একটি ট্রাক অটোরিকশাটিকে চাপা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে গেলে ঘটনাস্থলেই অটোচালক মাসুদ রানার মৃত্যু হয়। এসময় গুরুতর আহত বিমল চন্দ্রকে উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান স্থানীয় লোকজন।

কাউনিয়া থানার ওসি (তদন্ত) সেলিমুর রহমান বলেন, ঘটনাস্থল থেকে নিহত যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। আহত বিমল চন্দ্র রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun