1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. kibriyalalmonirhat84@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  3. mukulrangpur16@gmail.com : Saiful Islam Mukul : Saiful Islam Mukul
  4. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
খালেদা জিয়ার মুক্তি দাবি, নইলে আন্দোলনের হুমকি বিএনপির - রংপুর সংবাদ
রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৪:৩৯ অপরাহ্ন

খালেদা জিয়ার মুক্তি দাবি, নইলে আন্দোলনের হুমকি বিএনপির

স্টাফ রিপোর্টার
  • আপডেট সময় : বুধবার, ২৪ নভেম্বর, ২০২১

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে নিয়ে সু-চিকিৎসা নিশ্চিতের দাবিতে জেলা প্রশাসক বরাবর স্বারকলিপি প্রদান করেছে রংপুর জেলা বিএনপি। স্মারকলিপিতে অবিলম্বে মানবিক বিবেচনায় সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার চিকিৎসার বিষয়টি সরকারকে গুরুত্ব সহকারে নেওয়ার জন্য আহ্বান জানানো হয়।

বুধবার (২৪ নভেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে বিএনপি নেতারা রংপুরের জেলা প্রশাসক আসিব আহসানের নিকট দাবি আদায়ে স্মারকলিপি প্রদান করেন।

রংপুর জেলা বিএনপির সহ-সভাপতি অ্যাডভোকেট আফতাব উদ্দিন ও সাধারণ সম্পাদক রইচ আহমেদ স্বাক্ষরিত স্মারকলিপিতে বলা হয়, খালেদা জিয়াকে অতিদ্রুত বিদেশে নিয়ে সু-চিকিৎসার ব্যবস্থা করা জরুরি। অবহেলার কারণে কোনো অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটলে এর দায় সরকার এড়াতে পারবে না।

স্মারকলিপিতে আরও উল্লেখ করা হয়, সরকার নিজেদের ব্যর্থতা আড়াল করার জন্য দেশকে অরাজক পরিস্থিতির দিকে ঠেলে দিতেই সংকটাপন্ন খালেদা জিয়ার প্রতি মনুষ্যত্বহীন আচরণ করছে। এই মুহূর্তে মানবিক বিবেচনায় তার মুক্তি ও বিদেশে নিয়ে চিকিৎসার ব্যবস্থা জনগণের দাবিতে পরিণত হয়েছে।

স্মারকলিপি প্রদান শেষে রইচ আহমেদ জানান, খালেদা জিয়ার প্রতি সরকার অবিচার করছে। মিথ্যা, ভিত্তিহীন ও উদ্দেশ্যপ্রণোদিত রাজনৈতিক প্রতিহিংসামূলক মামলায় তাকে আটকে রেখে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে। বর্তমান পরিস্থিতিতে খালেদা জিয়ার কিছু হলে দেশে বিপর্যয় নেমে আসবে। যেকোনো সময় কঠোর কর্মসূচির মাধ্যমে দেশকে অচল করার হুঁশিয়ারি দেন তিনি।

এ সময় জেলা বিএনপির সহসভাপতি এ্যাডভোকেট শফি কামাল, জেলা যুবদলের সভাপতি নাজমুল আলম নাজুসহ ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক দলসহ বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun