1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. kibriyalalmonirhat84@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  3. mukulrangpur16@gmail.com : Saiful Islam Mukul : Saiful Islam Mukul
  4. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
তৃণমূলের সিদ্ধান্তকে উপেক্ষা করে নৌকার মনোনয়ন, রংপুরে বিক্ষোভ - রংপুর সংবাদ
রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৫:৪২ অপরাহ্ন

তৃণমূলের সিদ্ধান্তকে উপেক্ষা করে নৌকার মনোনয়ন, রংপুরে বিক্ষোভ

স্টাফ রিপোর্টার
  • আপডেট সময় : বুধবার, ২৪ নভেম্বর, ২০২১

রংপুরের বদরগঞ্জের লোহানিপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের ত্যাগীদের বাদ দিয়ে নৌকার মনোনয়ন দেওয়ার প্রতিবাদে বিক্ষোভ করেছেন বঞ্চিত প্রার্থীর সমর্থক ও স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা।

মঙ্গবার(২৩ নভেম্বর) দুপুরে ঘন্টাব্যাপী উপজেলার লোহানি পাড়া ইউনিয়ন পরিষদের সামনে নাগেরহাট- বদর গঞ্জ সড়কে এ বিক্ষোভ করা হয়।

বিক্ষোভ শেষে সংক্ষিপ্ত সমাবেশে নেতাকর্মীরা বলেন, ত্যাগী কর্মী ও বীর মুক্তিযোদ্ধা সেকেন্দার আলী যিনি দলের জন্য সবসময় নিবেদিত ছিলেন। কিন্তু তাকে বাদ দিয়ে অন্য একজনকে নৌকা দেওয়া হয়েছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং নৌকা মনোনয়নে যদি পূর্ব বিবেচনা করা না হয় তবে এই ইউনিয়নে আমরা নৌকার প্রার্থীর পক্ষে কাজ করবো না ।

দলীয় সূত্রে জানা যায়, লোহানী পাড়া ইউনিয়নের নৌকা প্রত্যাশীর নাম রেজুলেশন করে পাঠানো হলে ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য রাকিব হাসান দুলু মনোনয়ন দেওয়া হয়। তবে স্থানীয় নেতাকর্মীদের দাবি তিনি কখনও স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখেন নি এবং নেতা-কর্মীদের পাশে দাঁড়ান নি।

লোহানীপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হারুনুর রশিদ বলেন, যাকে নৌকার মনোনয়ন দেওয়া হয়েছে তার পক্ষে আমরা স্থানীয় আওয়ামী লীগ কাজ করতে রাজি নই। তাই কেন্দ্রীয় নেতা কর্মীদের প্রতি আমাদের অনুরোধ এই ইউনিয়নে নৌকার মনোনয়ন পূর্ব বিবেচনা করে বীরমুক্তিযোদ্ধা সেকেন্দার আলী কে যেন নৌকা দেওয়া হয়।

এদিকে সাবেক চেয়ারম্যান, নৌকা মনোনয়ন বঞ্চিত বীর মুক্তিযোদ্ধা সেকেন্দার আলী জানান, আমি ১৯৭১ সালের মুক্তিযুদ্ধে দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে এবং মুজিব আদর্শের মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়ি। কখনো লোভ-লালসা বা দলীয় পদের আকাঙ্ক্ষা করিনি। কিন্তু আজ জনগণের দাবির প্রেক্ষিতে আমি নৌকা প্রত্যাশী হয়েছিলাম কিন্তু আমাকে নৌকা থেকে বঞ্চিত করা হয়েছে। আমি মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু শেখ হাসিনার দৃষ্টি আকর্ষণ করছি তিনি যেন এই ইউনিয়নের মানুষের চিন্তা করে নৌকার মনোনয়ন পূর্ব বিবেচনা করে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun