1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. kibriyalalmonirhat84@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  3. mukulrangpur16@gmail.com : Saiful Islam Mukul : Saiful Islam Mukul
  4. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
বিরাট ও আনুশকার মজাদার প্রেমালাপ ভাইরাল - রংপুর সংবাদ
রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৪:২০ অপরাহ্ন

বিরাট ও আনুশকার মজাদার প্রেমালাপ ভাইরাল

অনলাইন ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১

পাঁচ মাস ধরে একটানা ক্রিকেট খেলে ক্লান্ত বিরাট। তাই আপতত বিশ্রামে টিম ইন্ডিয়ার এই তারকা ক্রিকেটার। আনুশকা ও ভামিকার সঙ্গে একান্ত সময় কাটাচ্ছেন কোহলি।

নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে অংশ নেননি বিরাট, কিউয়িদের বিরুদ্ধে দ্বিতীয় টেস্ট শুরুর আগে দলে যোগ দেবেন তিনি।

কিন্তু ক্রিকেট থেকে দূরে থাকলেও সংবাদ শিরোনামে আসা থেকে দূরে থাকেন না বিরাট। আর এবার কোহলিকে নিয়ে চর্চার কেন্দ্রবিন্দুতে নাম জড়াল ‘কুল ক্যাট’-এর।

 

এদিন ইনস্টাগ্রামের দেওয়ালে এক মিষ্টি বিড়ালের সঙ্গে ছবি পোস্ট করলেন বিরাট। ক্রিকেট প্র্যাকটিসের ফাঁকে চেয়ারে বসে রয়েছেন বিরাট, আর তাঁর কোলে আদর খেতে ব্যস্ত ‘ম্যাও’। বিরাটকে এই ছবিতে পাওয়া গেল ধূসর রঙা টি-শার্ট আর টিম ইন্ডিয়ার নীল শর্টসে। কাঁধে তোয়ালে আর কোলে বিড়াল!

ছবির ক্যাপশনে বিরাট লিখেছেন, ‘এ কুইক হ্যালো ফ্রম এ কুল ক্যাট অ্যাট প্রাক্টিস’। অর্থাৎ অনুশীলনের ফাঁকে এই কুল বিড়ালের তরফে আপনাদের সেলাম জানাই।

বিরাটের এই পোস্টে উপচে পড়ছে লাইক আর কমেন্ট। তবে সবচেয়ে মজাদার মন্তব্যটি এসেছে বিরাট ঘরনি আনুশকার কাছ থেকেই।

অভিনেত্রী লিখেছেন, ‘হ্যালো বিল্লি’। আনুশকার সেই কমেন্টের নীচে বিরাট মন্তব্য করেন, ‘লউন্ডা ফ্রম দিল্লি… মুম্বাই কি বিল্লি’।

 

তারকা দম্পতির এই মজাদার কথোপকথন সুপারভাইরাল নেটদুনিয়ায়। দু-দিন আগেই আনুশকার সঙ্গে মিষ্টি ছবি পোস্ট করেছিলেন বিরাট।

অধিনায়ক হিসাবে আইপিএল-এ টানা ব্যর্থতা, টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে নক-আউট পর্বের আগেই ছিটকে যাওয়া- একের পর এক ধাক্কায় জর্জরিত কিং কোহলি। টি-টোয়েন্টির অধিনায়কত্ব আগেই ছেড়েছেন, এবার গুঞ্জন উঠেছে অদূর ভবিষ্যতে পঞ্চাশ ওভারের ম্যাচেও ক্যাপ্টেন্সির দায়িত্ব ছাড়বেন বিরাট।

এই সব নিয়ে যখন প্রবল জলঘোলা তখন বিরাটের হাতটা শক্ত করে ধরে রেখেছেন এক বিশেষ মানুষ, বিরাটের জীবনের একমাত্র ‘মুশকিল আসান’ আনুশকা শার্মা।

রবিবাসরীয় সকালে স্ত্রীর সঙ্গে একান্ত যাপনের মিষ্টি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়ে বিরাট লিখেছিলেন, ‘মাই রক’। ২০১৩ সালে একটি বিজ্ঞাপনের শ্যুটিংয়ের সময় প্রথম দেখা হয়েছিল বিরাট কোহলি ও আনুশকা শর্মার। প্রথম দেখাতেই অনুশকাকে মনে ধরেছিল বিরাটের।

চার বছর চুটিয়ে প্রেম করবার পর ২০১৭ সালের ডিসেম্বরে ইতালির লেক কোমোতে রূপকথার বিয়ে সেরেছিলেন বিরাট-আনুশকা। এখন কন্যা ভামিকাকে নিয়ে সুখী গৃহকোণ তাঁদের।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun