1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
অ্যালেন শুভ্র-সামিয়া অথইয়ের ‘আমার বাড়ি মেঘের বাড়ি’ - রংপুর সংবাদ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বিএনপির ৮০ ভাগ নেতা-কর্মী নির্যাতনের শিকার: মির্জা ফখরুল ঢাকাসহ বিভিন্ন অঞ্চলে ৬০ কিমি বেগে বজ্রবৃষ্টির আভাস বিএনপি নেতারা বহাল তবিয়তে ব্যবসা–বাণিজ্য করছেন: কাদের  ঈদযাত্রায় রেলপথে জোরদার হচ্ছে টহল-পাহারা আওয়ামী লীগ এখন সাম্প্রদায়িকতা ও বর্ণবাদ ছড়াচ্ছে: ফখরুল আদিতমারী সীমান্তে গুলিবিদ্ধ আহত বাংলাদেশী যুবকের মৃত্যু রোজায় বেড়েছে দাম, খরচ যোগাতে ক্রেতার নাভিশ্বাস স্বাধীনতার ৫৩ বছরের মধ্যে ২৯ বছরই ছিল দুর্ভাগ্যের : প্রধানমন্ত্রী খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বাড়িয়ে প্রজ্ঞাপন প্রধানমন্ত্রীর প্রশ্ন-যারা ভারতীয় পণ্য বর্জনের কথা বলছেন তাদের বউদের ভারতীয় শাড়ি কয়টা?

অ্যালেন শুভ্র-সামিয়া অথইয়ের ‘আমার বাড়ি মেঘের বাড়ি’

অনলাইন ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১
  • ৬০ জন নিউজটি পড়েছেন

সম্প্রতি নির্মিত হলো একক নাটক ‘আামার বাড়ি মেঘের বাড়ি’। ডাঃ রিয়াদ আশরাফের রচনায় নাটকটি পরিচালনা করেছেন জহির খান। সম্প্রতি রাজধানীর উত্তরায় এর শুটিং হয়েছে। এতে জুটি বেঁধে কাজ করেছেন অ্যালেন শুভ্র ও সামিয়া অথই।

দুই ছেলে এক মেয়ে আর স্ত্রী নিয়ে ফজলে আলির পরিবার। বড় ছেলে রিয়াদ ইউনিভার্সিটি শেষ করে এখন চাকরির চেষ্টা করছে, ছোট ছেলে রাশেদ মেডিকেল অ্যাডমিশন এ ট্রাই করছে। আর একমাত্র মেয়ে বিয়ে করে সংসার করছে। আজ ফজলে আলি অবসরে গেছেন অনেক টাকা পেয়েছেন এক সাথে রিয়াদের ইচ্ছে বাবা কিছু টাকা তাকে দিলে জব পেতে সুবিধা হতো। মেয়ে চায় বাবা মেয়ে জামাইকে কিছু টাকা দিক, মা চায় এই টাকা দিয়ে ছোট ছেলেকে প্রাইভেট মেডিকেল এ পড়াতে। কিন্তু ফজলে আলি বলে দেয় সে কিছুই করতে পারবেন না, কারণ তার কাছে কোন টাকা নেই। এ প্রশ্নের উত্তর খুঁজতেই এগিয়ে যায় নাটকটি।

অ্যালেন শুভ্র-সামিয়া অথই ছাড়াও এতে আরও অভিনয় করেছেন,আব্দুল্লাহ রানা, রিয়াদ আশরাফ, নুসরাত রুহী, সুজাত শিমুল, দীপ দীপ্তি সহ অনেকে। নাটকটি শিগগিরই একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচারিত হবে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun