রংপুর সংবাদ » হাতীবান্ধায় ছাত্রলীগ নেতার অকাল মৃত্যু

হাতীবান্ধায় ছাত্রলীগ নেতার অকাল মৃত্যু


রংপুর সংবাদ ডিসেম্বর ৮, ২০১৯, ১০:০৩ অপরাহ্ন
হাতীবান্ধায় ছাত্রলীগ নেতার অকাল  মৃত্যু

লালমনিরহাট প্রতিনিধিঃ

লালমনিরহাটের হাতীবান্ধায় ছাত্রলীগের সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন (২৫) হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন। তার মৃত্যুতে পরিবারে ও এলাকায় শুরু হয়েছে শোকের মাতম। বাকরুদ্ধ বাবা-মা পথ চেয়ে বসে আছেন কখন ছেলে বাড়ি ফিরবে।

রোববার (৮ ডিসেম্বর) সকালে দিনাজপুরের ঘোরাঘাট উপজেলার ওসমানপুর স্বাস্থ্য-কমপ্লেক্সের দ্বায়িত্বরত চিকিৎসক তার মৃত্যু নিশ্চিত করেন।

এর আগে সকালে উপজেলার বাধুরিয়া এলাকা থেকে কর্মস্থলে আসার পথে চলন্ত ভ্যানে অসুস্থ্য হয়ে পড়েন তিনি।

মনোয়ার হোসেন লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার সিংঙ্গীমারী ইউনিয়নের সিংঙ্গীমারী গ্রামের জহুরুল হকের ছেলে। সে ওই ইউনিয়নের ছাত্রলীগের সাধারণ সম্পাদক এবং দিনাজপুরের ঘোরাঘাট উপজেলার এন এন বাইলড্রেজ কোম্পানির ওয়ার্ক এ্যাসিসটেন্ট হিসেবে কর্মরত ছিলো বলে জানা গেছে। এছাড়া সে হাতীবান্ধা আলিমুদ্দিন সরকারি কলেজ থেকে বিগত বছরে বিএ পাশ করে।

এ বিষয়ে দিনাজপুরের ঘোরাঘাট উপজেলার বাধুরিয়া এলাকার বাসিন্দা সানোয়ার হোসেন জানান, সকালে মনোয়ার ভ্যানে চড়ে তার কর্মস্থলে যাচ্ছিলেন। এ সময় তিনি হঠাৎ অসুস্থ্য হয়ে পড়লে ভ্যান চালক তাকে ওসমানপুর স্বাস্থ্য-কমপ্লেক্সে নিয়ে যান। তবে সেখানকার দ্বায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, মনোয়ারের পরিবারে খবর দেওয়া হয়েছে তারা আসতেছেন। আর হাসপাতালে কিছু কার্যক্রম শেষে তাকে নিয়ে যাওয়া হবে।