1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
চতুর্থ ধাপের ইউপি ভোট: চার বিভাগে আ.লীগের প্রার্থী ঘোষণা - রংপুর সংবাদ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
উপজেলা নির্বাচনে ভোটার উপস্থিতি নিয়ে উদ্বিগ্ন হওয়ার কারণ নেই:ইসি আলমগীর হাতীবান্ধায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে গণসংযোগে ব্যস্ত মাকতুফা ওয়াসিম বেলি খাদ্যের পর পুষ্টি নিরাপত্তা নিশ্চিত করাই সরকারের লক্ষ্য: প্রধানমন্ত্রী বিএনপির আন্দোলন এখনও শেষ হয়নি : রিজভী উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করলেই ব্যবস্থা: ইসি পরিতাপের বিষয় বিএনপি ১৭ এপ্রিল, ৭ মার্চ পালন করে না সময় মানুষকে অনেক কিছু বুঝিয়ে দেন হাতীবান্ধায় নির্বাচনে বৈধতা পেলেন ৪ চেয়ারম্যান প্রার্থী, বর্জন জামাত নেতার লালমনিরহাট সীমান্তে বিএসএফের গুলিতে সাবেক ইউপি সদস্য গুলিবিদ্ধ  হাতীবান্ধায় নির্বাচন না করার ঘোষণা জামায়াতের

চতুর্থ ধাপের ইউপি ভোট: চার বিভাগে আ.লীগের প্রার্থী ঘোষণা

অনলাইন ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ২১ নভেম্বর, ২০২১
  • ৫০ জন নিউজটি পড়েছেন

 

চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে রংপুর, খুলনা, রাজশাহী ও বরিশাল বিভাগে আওয়ামী লীগের প্রার্থী মনোনয়ন দেওয়া হয়েছে।

একই সঙ্গে তিন পৌরসভার মেয়র পদে দলীয় প্রার্থীকে মনোনয়ন দেওয়ার সিদ্ধান্ত হয়েছে। এতে নৌকা প্রতীক পেয়েছেন- পাবনার আটঘরিয়ায় মো. শহিদুল ইসলাম রতন, নরসিংদীর রায়পুরায় মোহাম্মদ মাহবুব আলম শাহীন ও কক্সবাজারের টেকনাফে মোহাম্মদ ইসলাম

শনিবার আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের বৈঠকে এসব প্রার্থী মনোনয়ন দেওয়া হয়। গণভবনে অনুষ্ঠিত এই বৈঠকে সভাপতিত্ব করেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা।

 

আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়ার সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে চার বিভাগের দলীয় প্রার্থীদের নামের তালিকা প্রকাশ করা হয়।

দলীয় সূত্র জানায়, সোমবার আবারও মনোনয়ন বোর্ডের বৈঠক বসবে। ওই বৈঠকে ঢাকা, চট্টগ্রাম, সিলেট ও ময়মনসিংহ বিভাগের প্রার্থী বাছাই করা হবে। কালকে সব প্রার্থী বাছাই সম্ভব না হলে পরে আবারও বৈঠক বসতে পারে।

আগামী ২৩ ডিসেম্বর চতুর্থ ধাপে সারা দেশে ৮৪০টি ইউপিতে ভোট গ্রহণ হবে। এর আগে প্রথম ও দ্বিতীয় দফার ভোট গ্রহণ শেষ হয়েছে। ২৮ নভেম্বর তৃতীয় দফার ভোট অনুষ্ঠিত হবে। এরপর বাকি ইউনিয়নগুলোতে বিভিন্ন ধাপে ভোট গ্রহণ হবে। তবে নির্বাচন কমিশন চতুর্থ ধাপ পর্যন্ত তফসিল ঘোষণা করেছে।

সারা দেশে সাড়ে চার হাজারের বেশি ইউনিয়ন আছে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun