1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
নগদ-এ মোবাইল রিচার্জে ৫০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক - রংপুর সংবাদ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বিএনপির ৮০ ভাগ নেতা-কর্মী নির্যাতনের শিকার: মির্জা ফখরুল ঢাকাসহ বিভিন্ন অঞ্চলে ৬০ কিমি বেগে বজ্রবৃষ্টির আভাস বিএনপি নেতারা বহাল তবিয়তে ব্যবসা–বাণিজ্য করছেন: কাদের  ঈদযাত্রায় রেলপথে জোরদার হচ্ছে টহল-পাহারা আওয়ামী লীগ এখন সাম্প্রদায়িকতা ও বর্ণবাদ ছড়াচ্ছে: ফখরুল আদিতমারী সীমান্তে গুলিবিদ্ধ আহত বাংলাদেশী যুবকের মৃত্যু রোজায় বেড়েছে দাম, খরচ যোগাতে ক্রেতার নাভিশ্বাস স্বাধীনতার ৫৩ বছরের মধ্যে ২৯ বছরই ছিল দুর্ভাগ্যের : প্রধানমন্ত্রী খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বাড়িয়ে প্রজ্ঞাপন প্রধানমন্ত্রীর প্রশ্ন-যারা ভারতীয় পণ্য বর্জনের কথা বলছেন তাদের বউদের ভারতীয় শাড়ি কয়টা?

নগদ-এ মোবাইল রিচার্জে ৫০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক

অনলাইন ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ১৭ নভেম্বর, ২০২১
  • ৪৯ জন নিউজটি পড়েছেন

দেশের সব মোবাইল অপারেটরের রিচার্জে ৫০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক পাওয়ার অফার নিয়ে এসেছে ডাক বিভাগের মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’। মোবাইল রিচার্জের ক্ষেত্রে গ্রাহকদের স্বস্তি দিতে এই অফার চালু করা হয়েছে।

এ তথ্য নিশ্চিত করে বুধবার (১৭ নভেম্বর) নগদের পক্ষ থেকে বলা হয়েছে, গ্রামীণফোন, রবি আজিয়াটা লিমিটেড (রবি-এয়ারটেল), বাংলালিংক ও টেলিটকে ‘নগদ’ ওয়ালেট থেকে গ্রাহকেরা নিজের অথবা প্রিয়জনদের প্রিপেইড রিচার্জ ও পোস্টপেইড বিল পরিশোধ করলে এ সুবিধা উপভোগ করতে পারবেন।

‘নগদ’ ওয়ালেট থেকে মোবাইল রিচার্জ করতে প্রথমে ‘নগদ’ ওয়ালেট মেন্যু ওপেন করে মোবাইল নম্বরটি দিতে হবে। তারপর রিচার্জের পরিমাণ লিখে সাবমিট করলেই একজন গ্রাহক তার মোবাইল ব্যালেন্স রিসিভ করতে পারবেন। মোবাইল রিচার্জ হয়ে গেলে গ্রাহকদের একটি কনফার্মেশন মেসেজ দিয়ে তা জানিয়ে দেওয়া হবে।

১৬ নভেম্বর শুরু হওয়া এই অফারটি পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত কার্যকর থাকবে। অফারটি সকল ‘নগদ’ গ্রাহক ও সকল মোবাইল অপারেটরের জন্য প্রযোজ্য। তবে এই অফারটি পেতে হলে গ্রাহকদের ‘নগদ’ অ্যাকাউন্ট অবশ্যই সচল থাকতে হবে।

গ্রাহকেরা যে নম্বর দিয়ে ‘নগদ’ অ্যাকাউন্ট খুলেছেন বা খুলবেন এবং রিচার্জ করবেন, সেই ‘নগদ’ অ্যাকাউন্টেই ক্যাশব্যাকটি পাওয়া যাবে। এই অফার সম্পর্কিত সকল তথ্য সংশ্লিষ্ট মোবাইল অপারেটরের বিবেচ্য বিষয়। এখানে ‘নগদ’ শুধু ক্যাশব্যাক ও পেমেন্ট সার্ভিস প্রোভাইডার হিসেবে কাজ করবে।

মোবাইল রিচার্জে দারুণ এই অফার বিষয়ে ‘নগদ’-এর প্রধান বিপণন কর্মকর্তা শেখ আমিনুর রহমান বলেন, ‘মানুষের দৈনন্দিন ব্যয় কমানোর জন্য কাজ করছে ‘নগদ’। যত কম খরচে সেবা দেওয়া যায়, তার সব রকমের চেষ্টা করছি আমরা। আমরা আশা করি গ্রাহকেরা আমাদের সঙ্গে থেকে সামনের দিনে আরও ভালো ও উন্নত সেবা উপভোগ করবেন।’

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun