1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
ঠাকুরগাঁওয়ে গড়েয়ায় কালভার্ট জটিলতায় নতুন ড্রেনটি সচল হয়নি - রংপুর সংবাদ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ঢাকাসহ ছয় বিভাগে ঝড়বৃষ্টির পূর্বাভাস যারা নুন-ভাতের কথাও ভাবতে পারত না, এখন তারা মাছ-মাংসের চিন্তা করে উপজেলা নির্বাচনে ভোটার উপস্থিতি নিয়ে উদ্বিগ্ন হওয়ার কারণ নেই:ইসি আলমগীর হাতীবান্ধায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে গণসংযোগে ব্যস্ত মাকতুফা ওয়াসিম বেলি খাদ্যের পর পুষ্টি নিরাপত্তা নিশ্চিত করাই সরকারের লক্ষ্য: প্রধানমন্ত্রী বিএনপির আন্দোলন এখনও শেষ হয়নি : রিজভী উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করলেই ব্যবস্থা: ইসি পরিতাপের বিষয় বিএনপি ১৭ এপ্রিল, ৭ মার্চ পালন করে না সময় মানুষকে অনেক কিছু বুঝিয়ে দেন হাতীবান্ধায় নির্বাচনে বৈধতা পেলেন ৪ চেয়ারম্যান প্রার্থী, বর্জন জামাত নেতার

ঠাকুরগাঁওয়ে গড়েয়ায় কালভার্ট জটিলতায় নতুন ড্রেনটি সচল হয়নি

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৬ নভেম্বর, ২০২১
  • ৫৫ জন নিউজটি পড়েছেন

মো: রেদওয়ানুল হক মিলন, ঠাকুরগাঁও:

সদর উপজেলার গড়েয়া হাটে পানি নিস্কাসনের জন্য ড্রেন নির্মাণ হলেও হাটের মূল সড়কটি এখনো পানির নিচে তলিয়ে গেছে। একটি কালভার্টকে কেন্দ্র করে এ জটিলতা সৃষ্টি হয়েছে।
মঙ্গলবার (১৬ নভেম্বর) সরেজমিনে গিয়ে দেখা যায়, রাস্তার উপরে পানির জন্য পথচারীদের চলাচলে সমস্যার সৃষ্টি হয়েছে। তাই খুব দ্রুত কালভার্টটি সচল করে পানি নিস্কাসনের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট জোর দাবি জানান এলালাকাবাসী।
জানা যায়, গড়েয়া হাটের পানি নিস্কাসনের জন্য সদ্য-বিদায়ী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আব্দুল্লাহ আল মামুন হাটের নিজস্ব অর্থায়নে একটি ড্রেন নির্মান করে দেন। কিন্তু ড্রেনের মুখে একটি কালভার্ট থাকায় সেটি বাদ দিয়ে কাজটি করলে স্থানীয় লোকজন, রাজনৈতিক ব্যক্তি ও ব্যবসায়ীরা কাজটি বন্ধ করে দেয়। তারা কালভার্টটিসহ ড্রেনটির কাজ করার জন্য অনুরোধ করলেও সেটি হয়নি।
এ বিষয়ে গড়েয়া হাট কমিটির সভাপতি ও গড়েয়া ইউনিয়নের চেয়ারম্যান রেজওয়ানুল ইসলাম শাহ রেদো বলেন, ড্রেনর কাজ বন্ধ করে রেখেছে ঐ এলাকার কয়েকজন দলীয় নেতা ও দোকান মালিক। আমরা নিয়ম অনুযায়ী আমাদের কাজ করেছি, আর কালভার্টের কাজ আমাদের কাজের আওতায় পরেনা।
গড়েয়া হাট কমিটির কয়েকজন সদস্য বলেন, ড্রেন বন্ধ ও পনি নিস্কাসনের বিষয়ে কয়েকজন মৌখিক ভাবে অভিযোগ করেছে। কাজটি কেন বন্ধ করেছে সে বিষয়ে আমরা সঠিক ভাবে অবগত নই।
সদর উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মো: সামসুজ্জামানকে বিষয়টি অবগত করলে তিনি বলেন, দুই এক দিনের মধ্যে ইঞ্জিনিয়ার (প্রকৌশলী) কে বিষয়টি তদন্তের জন্য পাঠানো হবে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun