1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
গাংনীতে নির্বাচনী সহিংসতায় দুই ভাইয়ের প্রাণহানি - রংপুর সংবাদ
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:৫৭ অপরাহ্ন

গাংনীতে নির্বাচনী সহিংসতায় দুই ভাইয়ের প্রাণহানি

অনলাইন ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ৮ নভেম্বর, ২০২১
  • ৫৬ জন নিউজটি পড়েছেন

মেহেরপুরের গাংনীতে নির্বাচনী সহিংসতায় আপন দুই ভাইকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। এসময় ইউপি সদস্যসহ উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছে। সোমবার সকাল ১০টায় গাংনী উপজেলার কাথুলী ইউনিয়নের লক্ষীনারায়নপুর ধলাগ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- লক্ষীনারায়নপুর ধলাগ্রামের সুলতান মিয়ার ছেলে জাহারুল ইসলাম (৫৫) ও তার ভাই সাহাদুল ইসলাম (৫০)।

কাথুলী ইউনিয়নের লক্ষীনারায়নপুর ধলাগ্রামের বাসিন্দা ও বর্তমান ইউপি সদস্য আজমাইন হোসেন টুটুল জানান, গ্রামের মধ্যে ভোট চাইতে গেলে প্রতিপক্ষ ইউপি সদস্য প্রার্থী আতিয়ার রহমানের নেতৃত্বে তার সহযোগীরা ধারালো অস্ত্র নিয়ে হামলা করে। হামলায় দুইজনকে কুপিয়ে হত্যা করে তারা। এসময় তিনি প্রাণ বাঁচাতে দৌড়ে পার্শবর্তী একটি বাড়িতে আশ্রয় নেন। পরে পুলিশ সদস্যরা তাকে উদ্ধার করে গাংনী হাসপাতালে ভর্তি করেন।

তিনি বলেন, ‘কয়েক বছর আগে আমার ছোট ভাই এনামুল হোসেন নইলুকে কুপিয়ে হত্যা করে আতিয়ার রহমানসহ তার সহযোগীরা। সেই মামলা আদালতে বিচারাধীন।’ এবিষয়ে বক্তব্য জানতে আতিয়ার রহমানের বাড়িতে গেলে তাকে পাওয়া যায়নি।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বজলুর রহমান জানান, সহিংসতার সংবাদ পেয়ে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। দুই ভাইয়ের মরদেহ উদ্ধার করা হয়েছে। বর্তমানে পরিবেশ শান্ত রয়েছে।’

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun