1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
বাবরদের হাতে বিশ্বকাপ দেখছেন ইমরান খান - রংপুর সংবাদ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বিএনপির ৮০ ভাগ নেতা-কর্মী নির্যাতনের শিকার: মির্জা ফখরুল ঢাকাসহ বিভিন্ন অঞ্চলে ৬০ কিমি বেগে বজ্রবৃষ্টির আভাস বিএনপি নেতারা বহাল তবিয়তে ব্যবসা–বাণিজ্য করছেন: কাদের  ঈদযাত্রায় রেলপথে জোরদার হচ্ছে টহল-পাহারা আওয়ামী লীগ এখন সাম্প্রদায়িকতা ও বর্ণবাদ ছড়াচ্ছে: ফখরুল আদিতমারী সীমান্তে গুলিবিদ্ধ আহত বাংলাদেশী যুবকের মৃত্যু রোজায় বেড়েছে দাম, খরচ যোগাতে ক্রেতার নাভিশ্বাস স্বাধীনতার ৫৩ বছরের মধ্যে ২৯ বছরই ছিল দুর্ভাগ্যের : প্রধানমন্ত্রী খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বাড়িয়ে প্রজ্ঞাপন প্রধানমন্ত্রীর প্রশ্ন-যারা ভারতীয় পণ্য বর্জনের কথা বলছেন তাদের বউদের ভারতীয় শাড়ি কয়টা?

বাবরদের হাতে বিশ্বকাপ দেখছেন ইমরান খান

রংপুর সংবাদ ডেস্ক :
  • আপডেট সময় : সোমবার, ৮ নভেম্বর, ২০২১
  • ৫৪ জন নিউজটি পড়েছেন

চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপে দুর্দান্ত ফর্মে আছে পাকিস্তান। সুপার টুয়েলভ থেকে সবার আগে সেমিফাইনাল নিশ্চিত করে তারা।

‘বি’ গ্রুপের শেষ ম্যাচেও দাপুটে জয় পেয়েছে পাকিস্তান। অধিনায়ক বাবর আজম ও অভিজ্ঞ অলরাউন্ডার শোয়েব মালিকের ঝোড়ো ফিফটিতে স্কটল্যান্ডকে ৭২ রানে হারিয়েছে তারা।

টানা পাঁচ জয়ে এবারের বিশ্বকাপে এশিয়ার একমাত্র দল হিসেবে শেষ চারের টিকিট কেটেছে পাকিস্তান। ফাইনালে ওঠার লড়াইয়ে বাবর-মালিকরা মুখোমুখি হবে ‘এ’ গ্রুপের রানার-আপ অস্ট্রেলিয়ার।

চ্যাম্পিয়ন হওয়ার জন্য আরও দুই বড় বাধা পেরোতে হবে পাকিস্তানকে। তবে এখনই বাবরদের হাতে শিরোপা দেখছেন দেশটির প্রধানমন্ত্রী ইমরান খান।

স্কটিশদের বিপক্ষে হারানোর পর ১৯৯২ সালে পাকিস্তানকে প্রথম বিশ্বকাপ জেতানো অধিনায়ক সামাজিক যোগাযোগ মাধ্যমে উচ্ছ্বাস প্রকাশ করেছেন।

ভেরিফায়েড পেজ `প্রাইম মিনিস্টার্স অফিস, পাকিস্তান’ থেকে তিনি বাবরদের একটি দলীয় ছবি পোস্ট করে লিখেছেন, ‘পুরো দেশ পাকিস্তান দল নিয়ে গর্বিত। একমাত্র দল যারা ২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপ এখনো অপরাজিত। সেমিফাইনালের জন্য বাবর আজমদের শুভকামনা। ইনশালাল্লাহ এটা (শিরোপা) দেশে আসছে।’

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun